MysmsBD.ComLogin Sign Up

`অনস্ক্রিন চুমু খাওয়া কষ্টকর’

In বিবিধ বিনোদন - Sep 05 at 3:27pm
`অনস্ক্রিন চুমু খাওয়া কষ্টকর’

অনস্ক্রিন চুম্বন তাঁর কাছে খুব কষ্টের, বলে জানালেন কৃতি খারবান্দা। রাজ় রিবুট ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছেন কৃতি। দক্ষিণী ছবির পরিচিত মুখ কৃতি। কিন্তু, ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে মোটেই স্বাচ্ছন্দ্যবোধ করেন না তিনি। জানিয়েছেন, রাজ় রিবুটে ইমরান হাশমিকে প্রথম চুম্বন করেন তিনি। চুম্বনের সময় রীতিমতো ভয়ে ভয়ে ছিলেন তিনি। নিজের মনে মনে বলেছিলেন কীভাবে এই দৃশ্য শুট করবেন!

একটি সাক্ষাৎকারে কৃতি আরও জানান, অনস্ক্রিন চুম্বনের সময় একজন অপরিচিত ব্যক্তির সঙ্গে চুম্বন করাটা তাঁর কাছে সবথেকে কঠিন ও ভয়ের বিষয়।

রাজ় রিবুট ছবিতে প্রথম অভিনয়ে করার কথা জানতে পেরে বেশ খুশি হয়েছিলেন কৃতি। কারণ দক্ষিণী ছবিতে তিনি যে চরিত্রগুলিতে অভিনয় করেছেন, রাজ় রিবুটে তার চরিত্র সেগুলো থেকে একেবারেই আলাদা। জানিয়েছেন, ছবিতে তাঁর প্রাক্তন প্রেমিক আছে। আবার স্বামীও রয়েছে। তা সত্ত্বেও ছবিতে অনস্ক্রিন চুম্বন করতে হয়েছে তাঁকে।

অন্যদিকে, বলিউডের সিরিয়াল কিসার হিসেবে পরিচিত ইমরান হাশমি। কিন্তু, ইমরানের ওই ইমেজ নিয়ে খুব একটা মাথা ব্যথা ছিল না কৃতির। তিনি জানিয়েছেন, সিরিয়াল কিসার ইমেজের জন্য ইমরানকে একেবারেই আলাদা বলে মনে হয়নি তাঁর। তিনি মনে করেন বলিউডে চুম্বনের ট্রেন্ড তৈরি করেছিলেন ইমরান। এখন বলিউডের প্রায় সব ছবিতেই কিস করতে দেখা যায়।

অনস্ক্রিনে প্রথমবার চুম্বন করার পর কৃতি জানিয়েছেন, তিনি এর আগে কখনোই অনস্ক্রিন চুমু খাননি। কিন্তু, প্রথমবার এরকম দৃশ্য করার পর কৃতি ঠিক করেছেন এরপর থেকে আর কখনও কোনও সীমানা ঠিক করবেন না। যার জন্য নিজেকে নিয়ন্ত্রণে রাখতে হয় তাঁকে।

Googleplus Pint
Jafar IqBal
Posts 1522
Post Views 428