MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

অস্ট্রেলিয়ার ওয়ানডে দলে তিন নতুন মুখ

In ক্রিকেট দুনিয়া - Sep 05 at 2:37pm
অস্ট্রেলিয়ার ওয়ানডে দলে তিন নতুন মুখ

বাঁ থেকে যথাক্রমে ক্রিস ট্রিমেইন, জো মেনি এবং ড্যানিয়েল ওরাল

চলতি মাসের শেষে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে অনুষ্ঠিতব্য ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। মিশেল স্টার্ক ও জোস হ্যাজেলউডকে এই সফরে বিশ্রামে রেখে নতুন তিন পেসারকে দলে সুযোগ দেওয়া হয়েছে। নবাগত তিন পেসার হলেন ক্রিস ট্রিমেইন, জো মেনি ও ড্যানিয়েল ওরালকে অস্ট্রেলিয়ান বোলিং বিভাগের নতুন দায়িত্ব দেওয়া হচ্ছে বলে ইঙ্গিত পাওয়া গেছে।

জো মেনি ও ড্যানিয়েল ওরাল গত বছর ম্যাটাডোর ওয়ানডে-কাপ ফাইনালে দক্ষিণ অস্ট্রেলিয়ার হয়ে দারুণ পারফর্ম করেছেন। অন্যদিকে ট্রিমেইন শেফিল্ড শিল্ডে ভিক্টোরিয়ার হয়ে ৩৬ উইকেট দখল করেছেন।

অস্ট্রেলিয়ার প্রধান নির্বাচক রড মার্শ বলেছেন, তিনজনেরই এই সুযোগ পাওয়াটা প্রাপ্য ছিল। তিনি বলেন, ক্রিস, জো ও ড্যানিয়েল প্রত্যেকেই গত বছর গ্রীষ্ম মৌসুমটা দারুণ কাটিয়েছে। এ ছাড়া অস্ট্রেলিয়া এ দলের হয়ে তাদের সাম্প্রতিক পারফরমেন্সেও ধারাবাহিকতা ছিল। এই তরুণদের বয়স এখনও কম, তাদের ভবিষ্যৎ বেশ উজ্জ্বল। জাতীয় দলে তাদের সুযোগ পাওয়াটা সময়ের ব্যপার ছিল। ইনজুরি কাটিয়ে দলে ফেরা জন হ্যাস্টিংস, স্কট বোল্যান্ডের সাথে তাদের কাজ দেখার অপেক্ষায় আছি।

শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় ওয়ানডের পরে হঠাৎ করে বিশ্রামের অজুহাতে দেশে ফেরত পাঠিয়ে দেওয়া হয়েছিল অধিনায়ক স্টিভেন স্মিথকে। এ নিয়ে সমালোচনাও কম হয়নি। তবে আবারো দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজে স্টিভেন দলে ফিরেছেন। এ ছাড়া দলে আরো ফিরেছেন অল রাউন্ডার মিচেল মার্শ।

অস্ট্রেলিয়ার ওয়ানডে স্কোয়াড : স্টিভেন স্মিথ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার (সহ অধিনায়ক), জর্জ বেইলি, স্কট বোল্যান্ড, জেমস ফকনার, অ্যারন ফিঞ্চ, জন হ্যাস্টিংস, ট্রেভিস হেড, মিচেল মার্শ, শন মার্শ, জো মেনি, ক্রিস ট্রিমেইনি, ম্যাথু ওয়েড, ড্যানিয়েল ওরাল ও অ্যাডাম জাম্পা।

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6796
Post Views 480