MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

ফ্যাশনে সালমান শাহকে অনুসরণ করেছেন বলিউডের তিন খান!

In বিবিধ বিনোদন - Sep 05 at 9:40am
ফ্যাশনে সালমান শাহকে অনুসরণ করেছেন বলিউডের তিন খান!

দেশীয় চলচ্চিত্রের রাজপুত্র সালমান শাহ ছিলেন কেতাদুরস্ত তারকা। তিনি সময়কে ছাপিয়ে যাওয়া ফ্যাশনের সঙ্গে দর্শককে পরিচয় করিয়ে দিয়েছিলেন বলে মনে করা হয়। বড়পর্দায় ক্ষণজন্মা এই অভিনয়শিল্পী যেসব পোশাক-পরিচ্ছদে হাজির হয়েছিলেন, সেটাই হয়ে গিয়েছিলো সাধারণ তরুণদের ফ্যাশন।

শুধু দেশ নয়, বলিউড তারকারাও সালমান শাহর ফ্যাশনে অনুপ্রাণিত হয়েছেন বলে ভক্তদের দাবি। বিভিন্ন ছবিতে বলিউডের খান সাম্রাজ্যের তিন সুপারস্টার আমির খান, শাহরুখ খান ও সালমান খানের সাজগোজের মধ্যে সেই ছায়া খুঁজে বের করেছেন সালমান শাহর নামে ছড়িয়ে থাকা ফেসবুকের বিভিন্ন পেজ। সেগুলোরই কয়েকটি নিয়ে সালমানের মৃত্যুবার্ষিকীর (৬ সেপ্টেম্বর) প্রাক্কালে এই আয়োজন।

* সালমান শাহ তার একটি ছবিতে কপাল ঢেকে রাখা ব্যান্ডেনা পরেছিলেন। ২০১৪ সালে ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবিতে শাহরুখ খানও অবিকল সেভাবেই ব্যান্ডেনা ব্যবহার করেন।

* ১৯৯৫ সালে সালমান শাহ গলায় যেভাবে আরবীয় রুমাল প্যাঁচিয়েছিলেন, ২০১২ সালে এসে ‘এক থা টাইগার’ ছবিতে সালমান খান সেটা অনুসরণ করেছেন বলে দাবি ভক্তদের।

* ১৯৯৫ সালে পুলিশি পোশাক ও টুপিতে যে ধরনের রোদচশমা আর গোফ রেখেছিলেন সালমান শাহ, ২০১০ সালে মুক্তি পাওয়া ‘দাবাং’ ছবিতে প্রায় একই সাজে দর্শকদের সামনে আসেন সালমান খান।

* ২০১৩ সালে ‘ধুম থ্রি’ ছবিতে ও এর প্রচারণা অনুষ্ঠানগুলোতে আমির খান যে হ্যাট পরেছেন, তা সালমান শাহ পরতেন বলে মনে করিয়ে দিচ্ছেন ভক্তরা।

* ২০০৩ সালে ‘তেরে নাম’ ছবিতে বড় চুলে ঠোঁটের এক কোণে সিগারেট রেখে ঘাড় তাক করে সালমান খানের তাকানোকে সালমান শাহর মাধ্যমে অনুপ্রাণিত হিসেবে দেখা হচ্ছে।

* ভারতের ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা দেবও সালমান শাহকে অনুসরণ করেছেন বলে মনে করা হচ্ছে। সালমানের পরা একই রকম নকশার একটি কটি গত বছর ‘হিরোগিরি’ ছবির গানে অভিনয়ের জন্য পরেছিলেন দেব।

* শুধু বলিউড তারকারা নন, ঢালিউড সুপারস্টার শাকিব খানও সালমান শাহে অনুপ্রাণিত। ‘রানা পাগলা-দি মেন্টাল’ ছবির একটি দৃশ্যে সালমানের মতোই চুল ঝুঁটি করেছিলেন তিনি।

তথ্যসূত্রঃ নয়া দিগন্ত

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6871
Post Views 569