MysmsBD.ComLogin Sign Up

জ্বর নিয়েই তাসকিনের সঙ্গে অস্ট্রেলিয়া যাচ্ছেন সানি

In ক্রিকেট দুনিয়া - Sep 05 at 7:37am
জ্বর নিয়েই তাসকিনের সঙ্গে অস্ট্রেলিয়া যাচ্ছেন সানি

বোলিং অ্যাকশন পরীক্ষা দেয়ার জন্য অস্ট্রেলিয়া যাওয়ার দিনক্ষণ আগেই চূড়ান্ত করা ছিল। ৮ সেপ্টেম্বর ব্রিসবেনের ন্যাশনাল ক্রিকেট সেন্টারের গবেষণাগারে পরীক্ষায় বসবেন বাংলাদেশের এই দুই বোলার। সে উদ্দেশ্যে ঢাকা ছাড়ার কথা তাদের ৫ সেপ্টেম্বর। অথ্যাৎ সোমবার রাতেই অস্ট্রেলিয়ার বিমানে উঠতে হবে তাসকিন সানিকে।

কিন্তু সমস্যা দেখা দিয়েছে আরাফাত সানির প্রচণ্ড জ্বর। জানা গেছে, গত দু’দিন প্রচণ্ড জ্বরে ভুগছেন তিনি। তাপমাত্রা উঠেছে ১০৩ ডিগ্রি পর্যন্ত। যে কারণে বাসা থেকেই বের হতে পারেননি এবং বিসিবি থেকে পাসপোর্ট আর ভিসাও আনতে পারেননি। যদিও জ্বর যতই থাকুক, সোমবার এ অবস্থাতেই বিসিবি থেকে যাবতীয় কাগজপত্র নিয়ে এসে রাতের বিমানে উঠতে হবে আরাফাত সানিকে।

গত মার্চ-এপ্রিলে ভারতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের মাঝপথেই অ্যাকশন অবৈধ হওয়ায় দেশে ফিরে আসতে হয়েছিল এই দুই বোলারকে। তার আগে যদিও তারা পরীক্ষা দিয়েছিলেন চেন্নাইয়ে। ওই পরীক্ষায় কৃতকার্য হতে পারেননি তাদের দু’জনের কেউউ।

এরপর গত কয়েক মাস দেশে নিবিড়ভাবে তারা দু’জন বোলিং অ্যাকশন শোধরানোর কাজ করে গেছেন। শেষ পর্যন্ত বিসিবির অ্যাকশন রিভিউ কমিটির কাছ থেকে গ্রিন সিগন্যাল পেয়েই নতুন করে আবারও পরীক্ষায় বসতে যাচ্ছেন তারা, অস্ট্রেলিয়ার ব্রিসবেনে ন্যাশনাল ক্রিকেট সেন্টারের গবেষণাগারে। ৮ সেপ্টেম্বর তাসকিনের পরীক্ষা স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় আর সানির বেলা দুইটায় অনুষ্ঠিত হবে। আরাফাত সানির শঙ্কা, পরীক্ষার দিনও জ্বর থাকলে হয়তো ওষুধ নিয়ে হলেও সেটা দিতে হবে।

তাসকিনের ব্যাপারে আশার বাণী শোনা গেছে শুরু থেকেই। চেন্নাইয়ের পরীক্ষায় তাঁর হাত ১৫ ডিগ্রির চেয়ে সামান্যই বেশি বাঁকা হয়েছে। পরে বিসিবির বোলিং রিভিউ কমিটির পরীক্ষার ফলাফলও ছিল আশাব্যঞ্জক। তাসকিনের কোনো বলেই হাতের বাঁক ১৫ ডিগ্রি পর্যন্ত যায়নি। জাতীয় দলের এই পেসার তাই খুবই আশাবাদী, ব্রিসবেন থেকে ফিরতে পারবেন ‘মুক্তি’র বার্তা নিয়ে। আরাফাত সানিও আশাবাদী, পরীক্ষার অ্যাকশন পরীক্ষায় পাশ করবেন বলে। - জাগো নিউজ

Googleplus Pint
Roney Khan
Posts 819
Post Views 351