MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

বন্ধুদের নিয়ে প্রেমিকাকে ধর্ষণ, ভিডিও ধারণ!

In দেশের খবর - Sep 04 at 9:07pm
বন্ধুদের নিয়ে প্রেমিকাকে ধর্ষণ, ভিডিও ধারণ!

১৪ বছরের এক কিশোরীকে ধর্ষণ করে প্রেমিক ও তার বন্ধুরা মুঠোফোনে ভিডিও ধারণ করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাতে রাজধানীর দক্ষিণ কেরানীগঞ্জের ঝিলমিল আবাসন প্রকল্পের ভেতর এ ঘটনা ঘটে। এ ঘটনায় নাসির ও আরিফ নামে দুই যুবককে গ্রেফতার করা হয়েছে।

জানা গেছে, ঝিলমিল আবাসন প্রকল্পের আনসার সদস্যরা টহল দেয়ার সময় বিষয়টি তাদের নজরে আসে। তারা মেয়েটিকে উদ্ধার এবং নাসির ও আরিফকে আটক করে পুলিশে সোপর্দ করেন। এসময় অভিযুক্ত আরও দুই যুবক পালিয়ে যায়।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার এএসআই সেলিম মোল্লা জানান, ভিকটিম কিশোরী ঘটনাস্থলের পাশে তেঘরিয়া এলাকার আলফা বলপেন কারখানায় শ্রমিক হিসেবে কাজ করে। সেখানে কাজ করতে গিয়ে মহিদুল নামে এক শ্রমিকের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

শনিবার বিকালে কিশোরীকে নিয়ে ঝিলমিল আবাসন প্রকল্পে ঘুরতে আসে মহিদুল। পূর্ব পরিকল্পনা মোতাবেক কাশবনের ভেতরে নির্জন স্থানে নিয়ে মহিদুল, তার বন্ধু নাসির, আরিফ এবং ভাগ্নে সাজ্জাদ মিলে মেয়েটিকে ধর্ষণ করে। এসময় ধর্ষক আরিফ তার মুঠোফোনে ধর্ষণের ভিডিও ধারণ করে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. আবু সাইদ আল মামুন জানান, ভিডিও ধারণ করা মুঠোফোনটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে চারজনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে।

Googleplus Pint
Noyon Khan
Posts 3355
Post Views 780