MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

ঈদে সিডি চয়েসের ব্যানারে “মিলনের গল্প” নিয়ে আসছেন সুরের জাদুকর মিলন

In মিউজিক ক্যাফে - Sep 04 at 1:54am
ঈদে সিডি চয়েসের ব্যানারে “মিলনের গল্প” নিয়ে আসছেন সুরের জাদুকর মিলন

মোঃ মিলন ইমরানের সুরে “সখি ভালোবাসা কারে কয়” গান দিয়ে সংগীত জগতের ক্যারিয়ার শুরু করেন। প্রথম গান দিয়েই বাজিমাত করেন, এর পর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি।

এরপর একে একে তুমি ছাড়া, তুই যে জানে জিগার, একুল ওকুল, পারবো না পারবো না, ডানাকাটা পরী, চুপি চুপি, আরতি দেবী সহ অসংখ্য হিট গান উপহার দিয়েছেন তিনি। তার ই ধারাবাহিকতায় এবারের ঈদে শ্রোতাদের কাছে হাজির হচ্ছেন “মিলনের গল্প” নিয়ে।

এই অ্যালবামের গান মোট ছয়টি। সবকটি গানের সুর করেছেন মিলন নিজেই।

একটি গানে ডুয়েট কন্ঠ দিয়েছেন মোহনা। এই অ্যালবামের গানের নাম গুলো হচ্ছে – পারবোনা আমি, একলা উদাস, মনের গল্প, করেছো পাগল, মুখে বলতে হয় না এবং বিধাতায় জানে। গান লিখেছেন – রবিউল ইসলাম জীবন, স্নেহাশীষ ঘোষ এবং ওমর ফারুক। এই অ্যালবামের পাচঁটি গানের সংগীত পরিচালনা করেছেন এমএমপি রনি ও একটি গানের সংগীত পরিচালনা করেছেন রেজোয়ান শেখ। গায়ক হিসেবে ক্যারিয়ার শুরু করলেও বর্তমানে সুরকার হিসাবেও সমান ভাবে সফল।

তার শুরে গান গেয়েছেন ইমরান, ন্যান্সি, কাজী শুভ, শফিক তুহিন সহ আরও অনেকেই। সাম্প্রতিক কালে মিলনের অনেকগুলো মিউজিক ভিডিও ইউটিউবে ও টপ চার্টে রয়েছে যার মধ্যে চুপি চুপি, ডানাকাটা পরী, পারবো না পারবো না, খবর লইলি না, একুল ওকুল, তুমি ছাড়া, তুই যে জানে জিগার উল্লেখযোগ্য। এই অ্যালবাম প্রসঙ্গে মোঃ মিলন বলেন, বরাবরের মতই এই অ্যালবামেও ভালো কিছু গান করেছি যা শ্রোতাদের কাছে ভালো লাগবে বলে আমার বিশ্বাস আর শ্রোতাদের ভালোবাসায়ই আমি আজকের এই মিলন দোয়া করবেন সবাই আমার জন্য এমানি করে যেন আমি ভাবিষ্যতেও আমি শ্রোতাদের ভালো ভালো গান উপহার দিতে পারি। এই অ্যালবাম প্রসঙ্গে সিডি চয়েসের কর্ণধার জহিরুল ইসলাম সোহেল বলেন, মিলন আসলেই খুব ভালো গান গায় আমি নিজেও ওর গানের ভক্ত আমি মিলনকে সুরের জাদুকর বলেই ডাকি এই অ্যালবামের গানগুলি শ্রোতাদের মনকে ।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 195