MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

ইনজুরিতে ইংল্যান্ড সফর শেষ ইরফানের

In ক্রিকেট দুনিয়া - Sep 04 at 12:28am
ইনজুরিতে ইংল্যান্ড সফর শেষ ইরফানের

মোহাম্মদ হাফিজের ইনজুরির কারণে পাকিস্তান দলে কয়েকদিন আগে ডাকা হয়েছিল মোহাম্মদ ইরফানকে। কিন্তু গোড়ালীর চোটের কারণে এবার ছিটকে পড়েছেন দীর্ঘদেহি এই পেসার। ইনজুরির কারণে দেশে ফিরে আসতে হচ্ছে তাকে। তার পরিবর্তে পাকিস্তান দলে ডাকা হয়েছে হাসান আলীকে।

হাফিজের পরিবর্তে দলে ডাক পেয়ে কেবল একটি ওয়ানডে ম্যাচ খেলার সুযোগ হয় ইরফানের। চতুর্থ ওয়ানডেতে পাকিস্তান হারলেও ৫ ওভার বল করে ২৬ রানের খরচায় দুটি উইকেট পেয়েছিলেন তিনি। চতুর্থ ওয়ানডেতে বোলিং করার সময়ই হ্যামস্ট্রিংয়ে চোট পান তিনি। পরীক্ষা নিরীক্ষার পর জানা যায় ফিটনেসের অভাবে পঞ্চম ও শেষ ওয়ানডে এবং একমাত্র টি-টোয়েন্টিতে খেলার জন্য যোগ্য নন তিনি। ফিটনেস ফিরে পাবার জন্য তাকে পাকিস্তান ন্যাশনাল ক্রিকেট একাডেমিতে পাঠানো হবে।

ইরফানের ইনজুরি নিয়ে পাকিস্তানের বোলিং কোচ আজহার মাহমুদ জানান, ‘নিশ্চিতভাবেই ইরফানের ইনজুরিতে অসন্তুষ্ট হতে পারেন কোচ মিকি আর্থার। তার ইনজুরিতে বোলিং কোচ হিসেবে আমি নিজেও হতাশ। তাকে নিয়ে বাকি ম্যাচগুলোতে আমাদের ভালো করার সুযোগ ছিল। কিন্তু দুর্ভাগ্যক্রমে এই পেসারকে হারাতে হলো। সে দীর্ঘ দেহের একজন খেলোয়াড় এবং তার গঠন স্বাভাবিক মানুষের চেয়ে একটু ভিন্ন। কিন্তু ইংল্যান্ড সফর শেষ হওয়ার আগেই তাকে থামতে হলো।’

তথ্যসূত্রঃ জাগোনিউজ২৪

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6919
Post Views 165