MysmsBD.ComLogin Sign Up

বামন হলেও প্রেম করবেন শাহরুখ!

In সিনেমা জগৎ - Sep 03 at 3:49pm
বামন হলেও প্রেম করবেন শাহরুখ!

বিগত বেশ কয়েকটি ছবি থেকেই দেখা যাচ্ছে, বাণিজ্যিক হলেও একটু ভিন্ন ধারার চরিত্রে অভিনয়ের দিকে ঝুঁকে পড়েছেন শাহরুখ খান। এই ধারাবাহিকতায় ‘তনু ওয়েডস মন’-এর সফল নির্মাতা আনন্দ এল রাইয়ের ছবিতে শাহরুখকে দেখা যাবে এক বামনের ভূমিকায়। তবে এনডিটিভির খবরে জানা গেল, শাহরুখের চরিত্র অভিনব হলেও এটি হতে যাচ্ছে রোমান্টিক ঘরানার একটি ছবি।

এ বিষয়ে পরিচালক বলেছেন, ‘আমি গল্পের কিছুই এখন বলতে চাই না। সব কিছুই আপাতত নিজের মধ্যে রাখছি। আশা করছি সবাইকে দারুণ একটি গল্প উপহার দিতে পারব’, ‘সানশাইন মিউজিক ট্যুর অ্যান্ড ট্র্যাভেলস’ নামের একটি ছবির প্রিমিয়ারে সাংবাদিকদের সঙ্গে এ বিষয়ে আলাপ হয় তাঁর।

তবে কাহিনী না বললেও এ বিষয়ে একটু আভাস দিয়েছেন পরিচালক, ‘আপনারা তো একটু চাইলে আন্দাজ করতেই পারেন। শাহরুখের মতো একজন অভিনেতা যে ছবিতে থাকবেন, সেখানে তো প্রেমের বিষয় না থাকলেই নয়!’

২০১৮ সালের ২১ ডিসেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। মানে আরো বছর দুয়েকের অপেক্ষা। এই সময়ের মধ্যে ছবি শেষ করার ব্যাপারে আশাবাদী পরিচালক। ছবিটি শাহরুখের নির্মাণ সংস্থা রেড চিলিস এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হবে।

শাহরুখ বর্তমানে ইমতিয়াজ আলীর পরবর্তী ছবির শুটিংয়ে প্রাগে অবস্থান করছেন। তাঁর পরবর্তী এবং বহুল আলোচিত ছবি ‘রইস’-এর নির্মাণ বেশ আগে শেষ হয়ে গেলেও সেটি মুক্তির সময় পিছিয়ে আগামী বছরে চলে গেছে।

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7016
Post Views 498