MysmsBD.ComLogin Sign Up

অন্তর্বাস খুলেই প্রতিবাদে প্রিয়া

In বিবিধ বিনোদন - Sep 03 at 9:19am
অন্তর্বাস খুলেই প্রতিবাদে প্রিয়া

আপত্তি নারী অন্তর্বাসে। তাই অন্তর্বাস খুলেই সেন্সরের সংস্কারী সিদ্ধান্তের প্রতিবাদ জানালেন প্রিয়া মালিক। ‘বার বার দেখো’ ছবিতে অন্তর্বাস দৃশ্যের বাতিল হওয়ার ঘটনাতেই এই প্রতিবাদ। বিগ বস ৯-এর দৌলতে ইন্ডাস্ট্রিতে পরিচিত মুখ প্রিয়া। বিগ ঘরের প্রাক্তন এই প্রতিযোগী ফের নজর কাড়লেন তার প্রতিবাদে।

ছবির দৃশ্যে স্পষ্ট দেখা যাচ্ছে নায়িকার অন্তর্বাস। সেন্সরের আপত্তি এখানেই। আর তাই সিদ্ধার্থ-ক্যাটরিনার ‘বার বার দেখো’ থেকে দৃশ্যটি বাদ দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছিল।

সেন্সরের এই সিদ্ধান্ত নিয়ে রীতিমতো বিতর্কের ঝড় ওঠে। যেখানে ‘দিলওয়ালে দুলহনিয়া লে যায়েঙ্গের’ মতো ছবিতে প্রায় দু’দশক আগে অন্তর্বাস দৃশ্য এসেছে, সেখানে এই দৃশ্য বাদ দেওয়ার যৌক্তিকতা কোথায়!

এ প্রশ্নই যখন ঘুরছে বলিপাড়ার আনাচে কানাচে তখন, অন্তর্বাস খোলা ছবিতে এই সিদ্ধান্তের প্রতিবাদ জানালেন প্রিয়া মালিক। ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করে তিনি জানিয়েছেন, অন্তর্বাস পরা দেখা গেলে তা নাকি অশ্লীলতা, অতএব ‘ফ্রি দ্য নিপল’ ৷

প্রিয়ার প্রতিবাদে ইতিমধ্যেই সাড়া পড়েছে৷ ‘উড়তা পাঞ্জাব’ নিয়ে হাজারো বিতর্কের পরও সংস্কারী হওয়ার পথ থেকে একপাও সরেনি সিবিএফসি।

‘বার বার দেখো’ ছবিতে জনপ্রিয় কার্টুন চরিত্র সবিতা ভাবীর নাম উল্লেখেও আপত্তি জানানো হয়েছে। বলিপাড়ায় এ নিয়ে সমালোচনার ঝড় উঠলেও, সাহস করে প্রথম প্রতিবাদী হয়ে উঠলেন প্রিয়াই। সূত্র: সংবাদ প্রতিদিন

Googleplus Pint
Roney Khan
Posts 819
Post Views 356