MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

আচারে সাবধান, অজ্ঞানপার্টি সক্রিয়!

In দেশের খবর - Sep 03 at 7:31am
আচারে সাবধান, অজ্ঞানপার্টি সক্রিয়!

চা-কফি, ডাব, কোমল পানীয় আর আচারে সাবধান, নতুবা কৌশলে এসবের সাথে ঘুমের ওষুধ মিশিয়ে আপনার সর্বস্ব লুটে নিতে পারে।

রাজধানীতে অজ্ঞান ও মলমপার্টির এমন ২১ সদস্যকে গ্রেফতার করে দণ্ড দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার ডিএমপির নির্বাহী ম্যাজিস্ট্রেট মশিউর রহমানের নেতৃত্বে রাজধানীর দারুস সালাম, শাহবাগ, মহাখালী ও যাত্রাবাড়ী এলাকায় সকাল ৭ টা থেকে ৮টা পর্যন্ত ডিবির (পশ্চিম) অবৈধ অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসী দমন টিম, ডেমরা জোনাল টিম এবং লালবাগ জোনাল টিম পৃথক অভিযান চালিয়ে অজ্ঞান ও মলমপার্টির ২১ সদস্যকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন রাজিব বণিক, আব্দুর রউফ শেখ, মো. আওলাদ হোসেন, মো. আনোয়ার হোসেন, মো. বাবুল হোসেন, মো. আজিম, মো. সুজন, মো. আবু সিদ্দিক ওরফে দেলু, মো. লিটন মিয়া, মো. সাগর, মো. আকাশ, মো. সুলতান বাদশা, মো. রিপন, মো. রুবেল মিয়া, মো. জীবন, মো. পলাশ মোল্লা, মো. আব্দুল মান্নান, মো. সুমন মিয়া, মো. রফিকুল ইসলাম, মো. ইদ্রিস সিকদার ও মো. মাসুদ শেখ।

এ সময় তাদের কাছ থেকে ২৩টি হালুয়ার কৌটা, মিল্যাম ৭.৫ লেখা ৩০ পিস এবং নক্টিন ৫ এমজি লেখা ৩৫ পিস ট্যাবলেট, অজ্ঞান করার আচার, ভেষজ চিকিৎসার বই, সেডিল ট্যাবলেট, ভেষজ হালুয়া ও কালো রং উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার জানিয়েছে, ঢাকা মহানগরীর বিভিন্ন রুটে চলাচলকারী বাসে নিজেরা যাত্রীবেশে ভ্রমণ করে এবং যাত্রীদের অজ্ঞান করে সর্বস্ব লুটে নেয়।

তারা জানান, সেডিল ০৫ এমজি, ইপিতারা ০৫ এমজি, ট্রাইপটিন ২৫ এমজি, ডরমিক্যাম ৭.৫ এমজি জাতীয় ঘুমের ওষুধ পানির সাথে মিশিয়ে ছোট কৌটার ভেতরে সংরক্ষণ করে কৌশলে চা-কফি, ডাব ও কোমল পানীয় ইত্যাদির সাথে মিশিয়ে যাত্রীদের খাইয়ে অজ্ঞান করে সর্বস্ব লুটে নেয়।

গ্রেফতারকৃতদের ৬ মাস থেকে ২ বছর পর্যন্ত বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

Googleplus Pint
Noyon Khan
Posts 3320
Post Views 93