MysmsBD.ComLogin Sign Up

বলিউডের শীর্ষ তারকাদের চেয়েও বেশি আয় কপিল শর্মার

In বিবিধ বিনোদন - Sep 02 at 9:03am
বলিউডের শীর্ষ তারকাদের চেয়েও বেশি আয় কপিল শর্মার

বেসরকারী টেলিভিশন চ্যানেল সনি ইন্টাটেনমেন্টে কপিল শর্মার বিখ্যাত কমেডি শো দা কপিল শর্মা শো। কিন্তু, জানেন কি এই শো থেকে ঠিক কত টাকা আয় করেন কপিল? শুনলে অবাক হয়ে যাবেন। শোনা গেছে, বলিউডের বেশ কয়েকজন তারকার থেকে মাসে বেশি আয় করেন তিনি।

সম্প্রতি রিপোর্ট থেকে জানা গেছে, প্রতি শো-এর জন্য ৬০ থেকে ৮০ লাখ রুপি নেন কপিল। মানে প্রতি মাসে তার প্রায় ৩.৬ থেকে ৬.৪ কোটি টাকা। তবে শো-এর স্ক্রিপ্ট লেখা থেকে শুরু করে প্রোডাকশন ও অ্যাঙ্কারিং, সব দায়িত্বই পালন করেন তিনি।

বলিউডের বিখ্যাত অভিনেতা-অভিনেত্রী আলিয়া ভাট, শ্রদ্ধা কাপুর, টাইগার শ্রফ ও পরিণীতি চোপড়ার থেকে মাস গেলে বেশি টাকা আয় করেন কপিল। প্রতি ছবি থেকে প্রায় ৬ কোটি টাকা আয় করেন এই অভিনেতারা।

দা কপিল শর্মা শো, কমেডি নাইটস উইথ কপিল-এইসব শোয়ের জন্য জনপ্রিয় কপিল। এছাড়া, ছবিতে অভিনয়ও করেছেন তিনি। ২০১৫ সালে কিস কিসকো পেয়ার কারুঁ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন কপিল। ছবির প্রধান চরিত্রে দেখা গেছে তাকে।

কপিল বাদে দা কপিল শর্মা শো-এর সঙ্গে যুক্ত বাকি কলাকুশলীরা প্রতি এপিসোডের জন্য চার্জ করেন ৩ থেকে ১২ লাখ টাকা। এমনকী ক্রিকেটটার নবজিৎ সিং সিধু প্রতি এপিসোডের জন্য পান ৮ থেকে ১০ লাখ।

Googleplus Pint
Roney Khan
Posts 819
Post Views 265