MysmsBD.ComLogin Sign Up

মেসি ফিট হয়ে উঠেছেন

In ফুটবল দুনিয়া - Sep 01 at 10:57pm
মেসি ফিট হয়ে উঠেছেন

কেবলই অবসর ভেঙে দলে ফিরেছেন। তবে হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে উরুগুয়ের বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে মেসি খেলবেন কিনা এনিয়ে সংশয় তৈরি হয়। তবে আর্জেন্টাই কোচ বাউজা জানালেন ফিট হয়ে উঠেছেন খুদে জাদুকর। উরুগুয়ের বিপক্ষে খেলার সম্ভাবনা রয়েছে মেসির।

বাউজা বলেন, ‘মেসি ভালো আছে। তাই আমি কোনো সমস্যা দেখি না। আশা করছি পুরো সময়টাই সে মাঠে থাকবে।’

স্প্যানিশ লা লীগায় খেলার সময় ইনজুরিতে পড়েন মেসি। পাঁচবারের বর্ষসেরা ফুটবলার হ্যামেস্ট্রিং চোটে ভুগছেন বলে জানিয়েছিল ক্লাব বার্সেলোনা। গত সোমবার পরীক্ষায় মেসির বাঁ পায়ের পেশিতে চোট ধরা পড়েছে।

তখনই মোটামুটি শঙ্কা জাগে, অবসর ভাঙলেও সাদা-নীল জার্সিতে খুব দ্রুত ফেরা হচ্ছে না তার। তবে দলের সঙ্গে যোগ দিতে দেশে আসেন মেসি। আর্জেন্টিনার পক্ষ থেকে জানানো হয়, ইনজুরির অবস্থা বুঝে মেসির খেলার সিদ্ধান্ত নেওয়া হবে।

মেসির না খেলাটা আজ আর্জেন্টিনার জন্য বেশ ধাক্কাই হবে। কারণ গুরুত্বপূর্ণ এই ম্যাচ থেকে চোটের কারণে আগেই ছিটকে গেছেন সার্জিও আগুয়েরো ও হ্যাভিয়ের পাস্তোরে। আরেক তারকা ফুটবলার গঞ্জালো হিগুয়াইনকে দলে নেননি কোচ বাউজা।

তবে বাউজা বিশ্বাস করেন মেসি না খেললেও উরুগুয়ের বিপক্ষে জয়ের ক্ষমতা রাখে তার দল। তিনি বলেন, ‘দলের উপর অবশ্যই আমার আস্থা আছে। আমি মনে করি, আমরা ভালো একটি ম্যাচ খেলতে পারি এবং জিততে পারি।’

মাঠে নামার ব্যাপারে মেসির সিদ্ধান্তই চূড়ান্ত হিসেবে ধরে নেবেন বাউজা, ‘মাঠে নামার চূড়ান্ত সিদ্ধান্তটা অবশ্যই মেসির। সামান্যতম সমস্যা থাকলেও আমি মেসিকে মাঠে নামানোর ঝুঁকি নেব না।’

Googleplus Pint
Jafar IqBal
Posts 1522
Post Views 282