MysmsBD.ComLogin Sign Up

দল থেকে ছিটকে গেলেন ম্যাথুস

In ক্রিকেট দুনিয়া - Sep 01 at 8:26pm
দল থেকে ছিটকে গেলেন ম্যাথুস

অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডেতে গতকাল ৬ উইকেটে হারায় সিরিজ খুইয়েছে শ্রীলঙ্কা। ফলে পাঁচ ম্যাচ সিরিজের এক ম্যাচ হাতে রেখেই ৩-১ ব্যবধানে সিরিজ নিজেদের করে নিয়েছে অস্ট্রেলিয়া। তবে ঘরের মাঠে এই হারের সঙ্গে শ্রীলঙ্কার কষ্টের কারণ হয়েছে অ্যাঞ্জেলো ম্যাথুসের ইনজুরি। পায়ের মাংসপেশীর চোটের কারণে পরবর্তী ম্যাচে তাকে পাওয়া নিয়ে শঙ্কা তৈরী হয়েছে।

ডাম্বুলায় চতুর্থ ওয়ানডেতে ব্যাটিংয়ের সময় বড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পান ম্যাথুস। ইনিংসের ১৩তম ওভারে স্কট বোল্যান্ডের একটি বাউন্স তার হেলমেটের কিছু অংশ ভেঙে দেয়। তবে এতে কোনো বিপদ না হলেও শেষপর্যন্ত আরেক ইনজুরিতে মাঠ ছাড়তে হয় লঙ্কান অধিনায়ককে।

ব্যক্তিগত ২৮ রানের সময় পায়ের মাংসপেশিতে টান লাগলে রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছাড়েন ম্যাথুস। তবে নিজেদের ব্যাটিং ব্যর্থতার দিনে চিকিৎসা নিয়ে ম্যাচের ৪৮তম ওভারে আবারও ক্রিজে নেমে ১২ রান করে আউট হন তিনি।

ম্যাথুসের সদ্য পাওয়া চোটের জন্য সিটি স্ক্যানের কথা জানিয়ে দিনেশ চান্দিমাল বলেন, ‘দুর্ভাগ্যজনকভাবে পায়ের মাংসপেশির চোটে ভুগছেন ম্যাথুস। ২ সেপ্টেম্বর তার সিটি স্ক্যান করানো হবে। এরপর সে খেলতে পারবে কিনা ফিজিওরা জানাবে। দুর্ভাগ্যক্রমে সিরিজের বাকি ম্যাচগুলোতে তার খেলা নিয়ে অনিশ্চয়তা তৈরী হয়েছে।’

তথ্যসূত্রঃ জাগোনিউজ২৪

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7085
Post Views 326