MysmsBD.ComLogin Sign Up

বাবা-মায়ের বিবাহবার্ষিকীতে বিয়ে করার ঘোষণা সালমানের!

In বিবিধ বিনোদন - Sep 01 at 8:05pm
বাবা-মায়ের বিবাহবার্ষিকীতে বিয়ে করার ঘোষণা সালমানের!

সালমান খানের সময়টা বেশ ভালই যাচ্ছে। ‘সুলতান’ ভেঙে দিয়েছে বলিউডের বহু রেকর্ড। এছাড়া ব্যক্তিগত জীবনেও দারুণ সময় কাটছে। শুধু তার বিয়েটা নিয়েই যত ঝামেলা।

তবে সম্প্রতি এক ঘরোয়া পার্টিতে সালমান বিয়ের ঘোষণা দিয়েছেন বলে ভারতীয় মিডিয়া দাবি।

এই নিয়ে প্রশ্ন করা হলেও সালমান কখন স্পস্ট উত্তর দেন নি। কখনও বলেছেন এখন বিয়ের পরিকল্পনা নেই, কখনও বলেছেন বিয়ে করতে চান কিন্তু পাত্রী নেই। এমন হাজারো কথার মধ্যে কিন্তু গত কয়েক বছর ধরেই সম্পর্ক চলছে রোমানিয়ান টেলিভিশন স্টার লুলিয়া ভানতুরের সঙ্গে।

লুলিয়া সালমানের গার্লফ্রেন্ড হিসেবে সর্বত্র পরিচিত হলেও তাকে বিয়ে করবেন বলে সালমান কোনও অফিসিয়াল স্টেটমেন্ট দেননি। যদিও মাস কয়েক হল লুলিয়া সালমানের বাড়িতেই রয়েছেন।

তবু বিয়ের প্রসঙ্গ উঠলেই এড়িয়ে গিয়েছেন সালমান। কিন্তু মুম্বাইয়ের একটি গসিপ ম্যাগাজিনের খবর, সম্প্রতি হলিউড তারকা ‘উইল স্মিথ’-এর জন্য একটি প্রাইভেট পার্টির আয়োজন করেছিলেন সালমান।

সেই পার্টিতেই ঘনিষ্ঠজনেদের সামনে তিনি জানিয়েছেন যে লুলিয়াকেই বিয়ে করতে চলেছেন তিনি। আগামী ১৮ নভেম্বর, সালমানের বাবা-মায়ের ৫২তম বিবাহবার্ষিকী। ওই দিনেই নাকি বিবাহবন্ধনে আবদ্ধ হতে চান সালমান বলে মুম্বাইয়ের গসিপ ম্যাগাজিন সূত্রে জানা গিয়েছে।

ওই ম্যাগাজিনের বক্তব্য, সম্প্রতি লুলিয়ার ভিসা নিয়ে যে সমস্যা দেখা দিয়েছে, সেই কারণেই হঠাৎ করে বিয়ের সিদ্ধান্ত নিচ্ছেন সালমান। শোনা যাচ্ছে, এই নভেম্বরেই লুলিয়ার ভিসার মেয়াদ শেষ হয়ে যাচ্ছে।

অর্থাৎ তার পরে লুলিয়াকে তার দেশে ফিরে যেতে হবে। ভিসার জন্য রি-অ্যাপ্লাই করলেও আবার ভারতে ফিরতে কমপক্ষে তিনমাস সময় লাগবে লুলিয়ার।

Googleplus Pint
Noyon Khan
Posts 3559
Post Views 491