MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

বাংলাদেশের দায়িত্ব নিয়ে যা বললেন নতুন কোচ ওয়ালশ

In ক্রিকেট দুনিয়া - Sep 01 at 12:52pm
বাংলাদেশের দায়িত্ব নিয়ে যা বললেন নতুন কোচ ওয়ালশ

নতুন একজন কোচ পেয়েছে বাংলাদেশ। হাথুরুসিংহের উপর থেকে চাপ কমাতে চায় বিসিবি। ক্রিকেটার হিসেবে তিনি সব সময়ের সেরাদের একজন। এক সময়ের বিশ্বসেরা বোলার তিনি।

কিন্তু কোচিংয়ে প্রায় নবীন। দায়িত্ব নিচ্ছেন উন্নতির পথে থাকা একটি দলের। সব মিলিয়ে বাংলাদেশের বোলিং কোচের দায়িত্ব নিয়ে দারুণ রোমাঞ্চিত কোর্টনি ওয়ালশ।

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের পাঠানো একটি বিবৃতি নিশ্চিত করেছে তার বাংলাদেশের কোচ হওয়ার বিষয়টি। বিসিবিও পরিস্কার করেছে এটি। ওয়ালস ওই বিবৃতিতে বলেন, বিসিবিতে স্পেশালিস্ট বোলিং কোচ হিসেবে যোগ দিয়ে আমি রোমাঞ্চিত।

বাংলাদেশের ছেলেদের সঙ্গে কাজ শুরুর জন্য মুখিয়ে আছি আমি। দূর থেকে কয়েক বছর ধরে বাংলাদেশ ক্রিকেটকে অনুসরণ করে বুঝেছি, দারুণ প্রতিভাবান সব ক্রিকেটার আছে ওখানে।

তিনি বলেন, এতদিন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডে নির্বাচক হিসেবে কাজটা আমি দারুণ উপভোগ করেছি। সুযোগটা দেওয়ার জন্য ওদেরকে ধন্যবাদ জানাই। অবশ্যই ওয়েস্ট ইন্ডিজই আমার ঘর তবে প্রতিভাবান একটি দলের সঙ্গে আন্তর্জাতিক পর্যায়ে কোচিংয়ে নতুন মাত্রায় যাওয়ার সুযোগ এটি। এই সুযোগ আমি হাতছাড়া করতে চাইনি।

বিবৃতিতে তিনি আরও বলেন, প্রধান কোচের সঙ্গে মিলে বাংলাদেশ দলকে আরও এগিয়ে নিয়ে চাই। তিনি আশা প্রকাশ করে বলেন, হাথুরুর সাথে ভালোই মিল হবে তার। এক সাথে বাংলাদেশ দল এগিয়ে নিতে পারবেন তিনি।

তথ্যসূত্রঃ এমটিনিউজ২৪

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6852
Post Views 507