MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

খেলতে বাধা নেই টাইগার আশরাফুলের

In ক্রিকেট দুনিয়া - Sep 01 at 9:25am
খেলতে বাধা নেই টাইগার আশরাফুলের

সাবেক টাইগার ক্রিকেটার মাঠে ফিরছেন নতুন করে। এই যাত্রায় বিসিবি কর্মকর্তা সুখবর দিয়েছে তাকে। সেখানে আর খেলতে বাধা নেই টাইগার আশরাফুলের।

২০ সেপ্টেম্বর শুরু হওয়ার কথা ছিল বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল)। ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্ট হওয়ায় সেখানে খেলার সুযোগ পেতেন না ফিক্সিংয়ে শাস্তি ভোগ করা মোহাম্মদ আশরাফুল! না ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্টের জন্য না; আশরাফুল বিসিএলে


সুযোগ পেতেন না ভিন্ন কারণে।

বুধবার কক্সবাজারে সে কারণটা জানালেন নির্বাচক হাবিবুল বাশার সুমন,‘বিসিএলের দল গঠন করা হয় জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) সেরা পারফর্মার দিয়ে। কিন্তু গত বছর নিষেধাজ্ঞার কারণে আশরাফুল জাতীয় ক্রিকেট লিগে খেলতে পারেননি।

তাই এবার বিসিএলের দল নির্বাচন ক্রাইটেরিয়ায় ও পরেনি।’ হাবিবুল বাশার জানালেন বিসিএলের জন্য ১০৭ জনের যে তালিকা নির্বাচকরা তৈরী করেছিলেন সেখানে আশরাফুলের নাম ছিলো না।

বিশেষ কারণে বিসিএল পিছিয়ে দেওয়া হয়েছে। সেপ্টেম্বরেই জাতীয় ক্রিকেট লিগ শুরু হওয়ার কথা রয়েছে। এ লিগে খেলতে কোনো বাঁধা নেই আশরাফুলের। এমনটাই ধারণা দিয়েছেন হাবিবুল বাশার।

তিনি সাফ জানালেন, বোর্ড অনুমতি দিলে আশরাফুল জাতীয় ক্রিকেট লিগে ফিরতে পারবে। বোর্ডের অনুমতি পাওয়ার পরই আশরাফুলের নাম স্কোয়াডে যোগ করতে পারবে নির্বাচক প্যানেল।
তথ্যসূত্র : এমটি নিউজ

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Roney Khan
Posts 819
Post Views 544