MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

ফেসবুক ম্যাসেঞ্জার কিভাবে Log Out করবেন জেনে নিন!

In ফেসবুক টিপস - Sep 01 at 1:08am
ফেসবুক ম্যাসেঞ্জার কিভাবে Log Out করবেন জেনে নিন!

বন্ধুরা আমারা যারা ফেসবুক ব্যবহার করি তারা অবশ্যই চ্যাট করার জন্য ফেসবুক ম্যাসেঞ্জার ব্যবহার করি আবার অনেকে করিও না । সে যাই হোক আপনি যদি আপনার মোবাইলে ফেসবুক ম্যাসেঞ্জার ব্যবহার করেন তাহলে আপনি একটু লক্ষ করলেই দেখতে পাবেন তাতে ফেসবুকের মত কোন রকম লগআউট অপশন নেই।

কিন্তু আপনি যদি চান বিকল্প পথ দিয়ে আপনার ফেসবুক ম্যাসেঞ্জার কে লগআউট অবশ্যই করতে পারবেন। এর জন্য আপনাকে আলাদা করে কোন রকম অ্যাপ বা অন্য কোন কিছুই ব্যবহার করতে হবে না শুধু মাত্র আমার নিচের স্টেপ গুল একটু অনুসরন করুন তাহলেই আপনি আপনার মোবাইল থেকে ফেসবুক ম্যাসেঞ্জারকে Log Out করতে পারবেন খুবি সহজে।

সময় পেলে ঘুরে আসুন - একটি মোবাইলে দুটি ফেসবুক এবং Whatsapp অ্যাকাউন্ট কিভাবে চালাবেন


ফেসবুক ম্যাসেঞ্জার কিভাবে Log Out কারে যেনে নিন


স্টেপ ১. প্রথমে আপনি আপনার মোবাইল থেকে সেটিং অপশনে যান দেখুন আপনার মোবাইল একটি সেটিং অ্যাপ আছে তাতে ক্লিক করে সেটিং এ জান।

স্টেপ ২. এবার আপনি অ্যাপ অপশনে যান দেখুন Apps নামে একটি অপশন আছে, এক কথাই আপনি যেখান থেকে কোন অ্যাপ আনইন্সটল করেন সেই অপশনে যান এবং সেখান থেকে ফেসবুক ম্যাসেঞ্জার অ্যাপ টিকে সিলেক্ট করুন।

স্টেপ ৩. এবার আপনি ফেসবুক ম্যাসেঞ্জার অ্যাপ খুলে সেখান থেকে আপনি প্রথমে "Clear data" বাটনে ক্লিক করুন তারপর "Clear Cache" বাটনে ক্লিক করুন। ব্যাস এবার আপনার ফেসবুক ম্যাসেঞ্জার ওপেন করে দেখুন লগআউট হয়েগেছে।

[উপরের চিত্র দেখুন ]

লগআউট হয়েগেছে এখুন আপনি চাইলে আপবার লগইন করতে পারবেন এবং আবার লগআউট করতে হলে সেম সিস্টেম অনুসারে করতে পারবেন। তাহলে আজকের মত এই পর্যন্ত পোস্ট ভাল লাগলে অবশ্যই কমেন্ট করুন বন্ধুদের সঙ্গে পোস্ট শেয়ার করুন।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 483