MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

দেশ ছাড়া প্রসঙ্গে যা বললেন প্রিয়াঙ্কা

In বিবিধ বিনোদন - Aug 31 at 4:20pm
দেশ ছাড়া প্রসঙ্গে যা বললেন প্রিয়াঙ্কা

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে তিনি ব্যস্ত এবিসি চ্যানেলের ‘কোয়ান্টিকো’ সিরিজের দ্বিতীয় সিজনের শুটিং নিয়ে। এছাড়া মুক্তির অপেক্ষায় তার হলিউডের বেওয়াচ সিনেমা।

হলিউডে দিন দিন বেড়েই চলেছে প্রিয়াঙ্কার ব্যস্ততা। সেখানে নতুন বেশ কয়েকটি প্রজেক্টে চুক্তিবদ্ধ হচ্ছেন তিনি। তাই ভারত ছেড়ে এখন নাকি লস অ্যাঞ্জেলেসে বসবাস শুরু করবেন এ অভিনেত্রী।

এ নিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম তাদের প্রকাশিত প্রতিবেদনে জানিয়েছে, বলিউড ছেড়ে পাঁচ বছরের জন্য লস অ্যাঞ্জেলেসে পাড়ি জমাচ্ছেন প্রিয়াঙ্কা। থাকার সুবিধার জন্য সেখানে একটি ফ্ল্যাটও কিনেছেন তিনি। সেখানেই আপাতত থিতু হচ্ছেন এ অভিনেত্রী। তবে এর সবকিছুই নির্ভর করছে এ অভিনেত্রীর ‘কোয়ান্টিকো-টু’ কেমন সাড়া ফেলে তার উপর। বেশ কয়েকমাস হলো বলিউডে নতুন কোনো কাজে চুক্তিবদ্ধ না হওয়াতে সে গুঞ্জন আরো বাড়তে থাকে।

তবে এই তথ্য সত্য নয় বলে জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। মাইক্রোব্লগিং সাইট টুইটারে তার লস অ্যাঞ্জেলেসে পাড়ি জমানোর খবর শেয়ার করে একটি টুইটে তিনি লিখেছেন, ‘মাঝে মাঝে এমন খবর দেখে আমি আশ্চর্য হই। আমি নিউ ইয়র্কে কোয়ান্টিকো শুটিং করছি। আমার বাড়ি মুম্বাইয়ে। লস অ্যাঞ্জেলেসের কোনো তথ্য আমার জানা নেই।’

জানা গেছে, প্রিয়াঙ্কা বর্তমানে বলিউড সিনেমার চিত্রনাট্য বাছাই করছেন। এ বছরের শেষেই তার পরবর্তী সিনেমার নাম জানাবেন তিনি। সেপ্টেম্বরের শেষে শুরু হবে ‘কোয়ান্টিকো-টু’র সম্প্রচার। এছাড়া তার প্রযোজনা প্রতিষ্ঠান নিয়েও ব্যস্ত রয়েছেন প্রিয়াঙ্কা।

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6921
Post Views 296