MysmsBD.ComLogin Sign Up

উজিরপুরে শিশু ছাত্রী ধর্ষন, শিক্ষক পলাতক

In দেশের খবর - Aug 31 at 1:18pm
উজিরপুরে শিশু ছাত্রী ধর্ষন, শিক্ষক পলাতক

বরিশালের উজিরপুরে শিক্ষক কর্তৃক শ্রেনী কক্ষে ৬ বছরের শিশু ছাত্রীকে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। গুরুতর অসুস্থ্য অবস্থায় ওই ছাত্রীকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। লম্পট ওই শিক্ষক ঘটনার পর থেকে পলাতক রয়েছে।

সোমবার দুপুরে উপজেলার বরাকোঠা ইউনিয়নের গাববাড়ি নুরানী এতিমখানা মাদ্রাসার একটি শ্রেনী কক্ষে এ ঘটনা ঘটে। পরে সংবাদ পেয়ে মঙ্গলবার উজিরপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ধর্ষিতা ওই শিশু নারকেলি গ্রামের প্রবাসী মহাসিন মৃধার কন্যা (৬) ও গাববাড়ি নুরানী মাদ্রাসার ৩য় শ্রেনীর ছাত্রী।

ধর্ষিতার পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দুপুরে ওই মাদ্রাসা শিক্ষক কাওসার হোসেন শিশুটিকে শ্রেনী কক্ষে একা পেয়ে ধর্ষন করে। পরে শিশুটি গুরুত্বর অসুস্থ্য অবস্থায় বাড়িতে গিয়ে পরিবারের কাছে ঘটনা জানালে শিশুটির আত্মীয়-স্বজনরা তাকে চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করে। আর এ খবর চারদিকে ছড়িয়ে পড়ায় লম্পট শিক্ষক পলাতক রয়েছে।

উজিরপুর থানার ওসি গোলাম সরোয়ার জানিয়েছেন, তিনি ঘটনা শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ঘটনার সত্যতা পেয়েছেন। নির্যাতিত শিশুটি চিকিৎসাধীন রয়েছে। তার পরিবার মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে তাকে জানিয়েছেন। বরাকোঠা ইউপি চেয়ারম্যান এ্যাড. শহিদুল ইসলাম মৃধা এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

তথ্যসূত্রঃ নয়া দিগন্ত

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7067
Post Views 483