MysmsBD.ComLogin Sign Up

বিশ্বকাপ বাছাই : ব্রাজিল, আর্জেন্টিনার খেলা কবে কখন

In ফুটবল দুনিয়া - Aug 31 at 1:05pm
বিশ্বকাপ বাছাই : ব্রাজিল, আর্জেন্টিনার খেলা কবে কখন

আর এক দিন পরেই ২০১৮ রাশিয়া বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে মাঠে নামবে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল। মাঠে নামবে দুবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনাও।

সেপ্টেম্বর মাসে দুই দলেরই দুটি করে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ আছে। আর চিরপ্রতিদ্বন্দ্বী এই দুলের খেলা মানেই তো তাদের ভক্ত-সমর্থকদের মাঝে বাড়তি উম্মাদনা।

বাংলাদেশ সময় বৃহস্পতিবার দিবাগত রাত ৩টায় (২ সেপ্টেম্বর) ইকুয়েডরের মুখোমুখি হবে ব্রাজিল। এর আড়াই ঘণ্টা পর অর্থাৎ ভোর সাড়ে ৫টায় উরুগুয়ের মুখোমুখি হবে আর্জেন্টিনা।

আর্জেন্টিনা তাদের পরের ম্যাচ খেলবে ভেনেজুয়েলার বিপক্ষে বাংলাদেশ সময় আগামী বুধবার (৭ সেপ্টেম্বর) ভোর ৫টায়। এর পৌনে দুই ঘণ্টা পর অর্থাৎ পৌনে ৭টায় কলম্বিয়ার মুখোমুখি হবে ব্রাজিল।

প্রথম ছয় রাউন্ড শেষে ১১ পয়েন্ট নিয়ে দক্ষিণ আমেরিকা অঞ্চলের পয়েন্ট তালিকায় তৃতীয় স্থানে আছে আর্জেন্টিনা। ১৩ পয়েন্ট নিয়ে শীর্ষে উরুগুয়ে। ইকুয়েডরের পয়েন্টও সমান ১৩, তবে গোল পার্থক্যে পিছিয়ে তারা আছে দুইয়ে।

৯ পয়েন্ট নিয়ে ব্রাজিল আছে তালিকায় ষষ্ঠ স্থানে। এক পয়েন্ট বেশি নিয়ে পাঁচে কলম্বিয়া। সমান পয়েন্ট নিয়ে চারে চিলি। এই অঞ্চল থেকে চারটি দল সরাসরি ও পঞ্চম দলটি প্লে-অফ খেলে সুযোগ পায় বিশ্বকাপের চূড়ান্ত পর্বে।

• সেপ্টেম্বরে ব্রাজিল, আর্জেন্টিনার খেলা কবে কখন.....
→ ইকুয়েডর-ব্রাজিল, ২ সেপ্টেম্বর রাত ৩টা
→ আর্জেন্টিনা-উরুগুয়ে, ২ সেপ্টেম্বর ভোর সাড়ে ৫টা
→ ভেনেজুয়েলা-আর্জেন্টিনা, ৭ সেপ্টেম্বর ভোর ৫টা
→ ব্রাজিল-কলম্বিয়া, ৭ সেপ্টেম্বর সকাল পৌনে ৭টা

*স্বাগতিক দল আগে।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6704
Post Views 858