MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

৫,৭৯০ টাকায় ওয়ালটনের উন্নত ফিচারের স্মার্টফোন

In মোবাইল ফোন রিভিউ - Aug 31 at 6:48am
৫,৭৯০ টাকায় ওয়ালটনের উন্নত ফিচারের স্মার্টফোন

নানা ফিচারের নিত্যনতুন স্মার্টফোন সাশ্রয়ী দামে গ্রাহকদের হাতে তুলে দিতে বাজারে বরাবরই এগিয়ে দেশীয় প্রতিষ্ঠান ওয়ালটন। এরই ধারাবাহিকতায় ওয়ালটন সম্প্রতি বাজারে নিয়ে এসেছে স্বল্প মূল্যে উন্নত ফিচারের নতুন স্মার্টফোন ‘প্রিমো এনএইচ লাইট’।

স্বল্প মূল্যের এই স্মার্টফোনটি রয়েছে বড় ডিসপ্লে সুবিধা। ৫.৫ ইঞ্চি এইচডি আইপিএস ডিসপ্লে। মিরা ভিশন টেকনোলজি ব্যবহৃত হওয়ায় এর স্ক্রিন কালার চোখের জন্য বেশ আরামদায়ক এবং ছবি, ভিডিও, ওয়েব পেজ, অ্যাপস কিংবা টেক্সট দেখাবে অনেক বেশি কালারফুল। স্ক্র্যাচ থেকে ডিসপ্লে সুরক্ষায় ব্যবহৃত হয়েছে দ্বিতীয় প্রজন্মের কর্নিং গরিলা গ্লাস। অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েডের উন্নত সংস্করণ, ৬.০ মার্সম্যালো।

আকর্ষণীয় ডিজাইনের দৃষ্টিনন্দন ও হাতে ধরতে আরামদায়ক এই হ্যান্ডসেটটি ডুয়াল সিম ডুয়াল স্ট্যান্ডবাই সুবিধার। এর উভয় সিম স্লটেই থ্রিজি নেটওয়ার্ক ব্যবহার করা যাবে।

স্বাচ্ছন্দ্যে অ্যাপস ব্যবহার, ইন্টারনেট ব্রাউজিং এবং দ্রুত ভিডিও লোড ও ল্যাগ-ফ্রি ভিডিও স্ট্রিমিং সুবিধা দিতে ‘প্রিমো এনএইচ লাইট’ স্মার্টফোনটিতে রয়েছে রয়েছে ১ জিবি র্যা ম। মাল্টি টাস্কিং সুবিধা ও পারফরম্যান্স নিশ্চিতে প্রসেসর হিসেবে রয়েছে ১.৩ গিগাহার্জের কোয়াড কোর প্রসেসর। গ্রাফিক্স হিসেবে ব্যবহৃত হয়েছে মালি ৪০০ জিপিইউ। অনেক বেশি ভিডিও, ছবি, মিউজিক, অ্যাপস প্রভৃতি সংরক্ষণের জন্য রয়েছে ৮ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং মেমোরি কার্ডের মাধ্যমে আরো ৬৪ জিবি পর্যন্ত বর্ধিত মেমোরি ব্যবহারের সুবিধা।

ছবি তোলার জন্য রয়েছে ৫ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। এছাড়া ভিডিও কল ও সেলফির ফ্রন্ট ক্যামেরাটিও ৫ মেগাপিক্সেলের। রিয়ার এবং ফ্রন্ট উভয় ক্যামেরায় রয়েছে ফ্ল্যাশ সুবিধা এবং বিএসআই সেন্সর। বিএসআই সেন্সর থাকায় কন্ট্রাস্ট রেশিও অনেক বেশি। ফলে পেছনে উজ্জ্বলতর আলো থাকলেও ছবি ক্ষতিগ্রস্ত করে না, তোলা যায় ঝকঝকে ছবি।

নরমাল মোড ছাড়াও বিভিন্ন আকর্ষণীয় মোডে ছবি তোলা যাবে রিয়ার এবং ফ্রন্ট ক্যামেরায়। যেমন ফেস বিউটি, এইচ.ডি.আর ও প্যানোরামা। এছাড়া ফুল এইচডি ভিডিও করা যাবে রিয়ার ক্যামেরায়।

কানেক্টিভিটির ক্ষেত্রে রয়েছে ওয়াই-ফাই, ব্লুটুথ ভার্সন ৪, ওয়াই-ফাই হটস্পট এবং ওটিএ। অন্যান্য ফিচারের মধ্যে স্মার্টফোনটিতে রয়েছে অ্যাকসিলেরোমিটার (থ্রিডি) সেন্সর, লাইট (ব্রাইটনেস) সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, এ-জিপিএস সুবিধা, রেকর্ডিং সুবিধাসহ এফএম রেডিও, ফুল এইচডি ভিডিও প্লেব্যাক প্রভৃতি।

নতুন এই স্মার্টফোনটি ব্যাটারি লাইফের ক্ষেত্রেও উন্নত সুবিধার। এতে রয়েছে ২৮০০এম.এ.এইচ লিথিয়াম আয়ন ব্যাটারি। ফলে দীর্ঘ ব্যাটারি লাইফ উপভোগ করা যাবে।

এতসব আকর্ষণীয় ফিচারসমৃদ্ধ ‘প্রিমো এনএইচ লাইট’ স্মার্টফোনটি পাওয়া যাবে মাত্র ৫ হাজার ৭৯০ টাকায়। গ্রে, গোল্ডেন এবং হোয়াইট- এই ৩টি ভিন্ন কালারে বাজারে এসেছে নতুন এই স্মার্টফোনটি।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Roney Khan
Posts 819
Post Views 599