MysmsBD.ComLogin Sign Up

চোট পেয়ে দেশের জার্সিতে অনিশ্চিত মেসি

In ফুটবল দুনিয়া - Aug 30 at 7:00am
চোট পেয়ে দেশের জার্সিতে অনিশ্চিত মেসি

বার্সেলোনার হয়ে ৩৫০তম ম্যাচ খেলে ফেললেন লিওনেল মেসি। আর তারপরেই ফের দুঃসংবাদ।

লা লিগায় রবিবার রাতে ম্যাচ ছিল। সোমবার সকালেই আবার ডাক্তারি পরীক্ষায় যেতে হল মেসিকে। ম্যাচের পর পায়ে যন্ত্রণা অনুভব করেন তিনি। সেই কারণেই ডাক্তারদের কাছে যাওয়া। অ্যাথলেটিক বিলবাওয়ের সঙ্গে মাইলস্টোন ছোঁয়ার ম্যাচে বেশ কয়েকবার কড়া ট্যাকলের সামনে পড়তে হয়েছে মেসিকে। শারীরিকভাবে যথেষ্ট শক্তিশালী ফুটবল খেলছিল বিলবাও। একবার মেসিকে মাটিতে পড়ে গিয়ে যন্ত্রণাকাতর মুখে পায়ে হাত বোলাতে দেখা গিয়েছে।

সোমবার ভারতীয় সময় রাত দশটা পর্যন্ত বার্সেলোনার তরফে মেসির চোট নিয়ে চূড়ান্ত কোনও রায় জানানো হয়নি। তবে ডাক্তারি পরীক্ষার খবর স্বীকার করে বলা হয়েছে, বাঁদিকের হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন মেসি। চোটের তীব্রতা পরীক্ষা করা হচ্ছে। চোটের মাত্রার ওপর নির্ভর করছে তিনি আর্জেন্তিনার হয়ে এই সপ্তাহেই খেলতে পারবেন কি না।

মনে করা হচ্ছে, এই চোটের জন্য আর্জেন্তিনার জার্সিতে মেসির প্রত্যাবর্তন বিলম্বিত হতে পারে। এই সপ্তাহেই বৃহস্পতিবার উরুগুয়ের বিরুদ্ধে ম্যাচ রয়েছে আর্জেন্তিনার। সেই ম্যাচেই অবসর প্রত্যাহার করার পর প্রথম ফেরার কথা ছিল মেসির। তারপর ভেনেজুয়েলার সঙ্গে ম্যাচ আগামী মঙ্গলবার। মেসির ঘনিষ্ঠরা অবশ্য মনে করছেন, যেহেতু তিনি অবসর প্রত্যাহারের সিদ্ধান্ত ঘোষণা করে দিয়েছেন, আর্জেন্তিনার জার্সিতে মাঠে নামার আপ্রাণ চেষ্টা করবেন। রবিবারের ম্যাচে ইভান রাকিতিচের গোলে ১-০ গোলে অ্যাথলেটিক বিলবাও-কে হারায় বার্সেলোনা।

সাসপেন্ড হতে পারেন আগুয়েরো : ইপিএল ম্যাঞ্চেস্টার সিটি জিতলেও কনুই দিয়ে ওয়েস্ট হ্যামের উইনস্টন রিড-কে আঘাত করে কাঠগড়ায় সের্জিও আগুয়েরো। রেফারি ধরতে না পারলেও পরে টিভি রিপ্লেতে দেখা গিয়েছে। আগুয়েরো তিন ম্যাচে সাসপেন্ড হতে পারেন এবং ম্যাঞ্চেস্টার ডার্বিতে তাঁকে বাইরে বসতে হতে পারে।

তথ্যসূত্রঃ এবেলা

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7011
Post Views 530