MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

ধোনির সাম্রাজ্যে কোহলির হানা

In খেলাধুলার বিবিধ - Aug 29 at 7:14pm
ধোনির সাম্রাজ্যে কোহলির হানা

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে জমজমাট লড়াইয়ে শেষ বলের নাটকীয়তায় হেরে যায় ভারত।

ওই সময় ব্রাভোর বলে স্ট্রাইকিং প্রান্তে থাকা মহেন্দ্র সিং ধোনি ক্যাচ তুলে দিলে হেরে যায় ভারত। সম্প্রতি ধোনির পারফরম্যান্সের ধার আগের চেয়ে কম লক্ষ্য করা যাচ্ছে। তার পড়তি ফর্মের সুযোগে শ্রেষ্ঠত্বের জায়গা দখল করে নিচ্ছেন ভারতীয় রানমেশিন খ্যাত তারকা বিরাট কোহলি।

সেরা পারফরম্যান্সের জন্য প্রায় ১১ বছর ধরে ধোনিকে আইকন বানিয়ে রেখেছিল ‘পেপসিকো’ কোম্পানি। তবে সম্প্রতি কোহলির উড়ন্ত পারফরম্যান্সের জন্য ধোনিকে বাদ দিয়ে তাকেই বেছে নিয়েছে কোম্পানিটি।

এর ফলে পেপসিকোর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে বলিউড তারকা রনবীর কাপুর ও পারিনিতি চোপড়ার সঙ্গে যুক্ত হলেন কোহলি। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ হারের পরই কোম্পানিটির বিজ্ঞাপন চুক্তির তালিকা থেকে বাদ গেলেন ধোনি।

ভারতীয় দলে কোহলির ধারাবাহিক পারফরম্যান্স বেশ ভালো। তাই সমর্থকরা মনে করছেন ধোনির মতো দীর্ঘদিন ধরে পেপসিকোর এই পদে বহাল থাকবেন কোহলিও। ধোনির আগে শচীন টেন্ডুলকার, বীরেন্দ্র শেবাগ ও রাহুল দ্রাবিড় পেপসিকোর আইকন ছিলেন।

মূলত ২০১৪ সালের পর থেকেই বিভিন্ন কোম্পানি ধোনির কাছ থেকে মুখ ফিরিয়ে নেওয়া শুরু করেছে। সে সময় ১৮টি ব্র্যান্ড তার স্পন্সর হিসেবে থাকলেও বর্তমানে সেই সংখ্যাটি ১০’এ নেমে এসেছে।

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6930
Post Views 649