MysmsBD.ComLogin Sign Up

প্রেমে ব্যর্থ হয়ে ঘুমের ট্যাবলেট খেলো প্রেমিক: অতঃপর…

In দেশের খবর - Aug 29 at 11:00am
প্রেমে ব্যর্থ হয়ে ঘুমের ট্যাবলেট খেলো প্রেমিক: অতঃপর…

প্রেমে ব্যর্থ হয়ে ঘুমের ট্যাবলেট সেবন করে সিরাজগঞ্জে শরীফ আহম্মেদ (২৪) নামে এক যুবক আত্মহত্যা করেছে।

রবিবার রাত ৯ টার দিকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত শরীফ আহম্মেদ রাজশাহী জেলার বাগমারা উপজেলার বাসিন্দা ও বেষ্ট ইন ব্র্যান্ড নামে কসমেটিক্স কোম্পানীর বিক্রয় প্রতিনিধি হিসেবে সিরাজগঞ্জে কর্মরত ছিলেন।

সদর থানার উপ-পরিদর্শক সেলিম রেজা জানান, শরীফ মাছুমপুর মহল্লার কামরুলের ম্যাচে থাকতো। তার সাথে কোকাকোলা কোম্পানীর বিক্রয় প্রতিনিধি জিয়াউল হাসান থাকতেন। শনিবার রাতে সে ঘুমোতে যায়।

রবিববার সকালে জিয়াউল হাসান শরীফকে ঘুমন্ত অবস্থায় রেখে তার কর্মস্থলে যায়। রাত সাড়ে ৮টার দিকে ম্যাচে ফিরে শরীফকে ঘুমন্ত অবস্থায় দেখতে পায়। পরে তাকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে নিহতের সুরুতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ধারণা করা হচ্ছে অতিমাত্রায় ঘুমের ওষুধ খেয়েই শরীফের মৃত্যু হয়েছে।

বেষ্ট ইন ব্র্যান্ড কোম্পানী সিরাজগঞ্জের ডিলার মোস্তাফিজুর রহমান জানান, সিরাজগঞ্জ শহরের মাছুমপুর উকিলপাড়া এলাকায় কামরুলের ম্যাচে শরীফ ও কোকোকোলা কোম্পানীর বিক্রয় প্রতিনিধি বসবাস করতেন। শরীফের সাথে বগুড়ার একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। মোবাইলে প্রেমিকার সাথে

নিয়মিত কথা বলতো। সম্প্রতি ওই মেয়েটির বিয়ে হয়ে যাওয়ায় শরীফকে কিছুটা বিমর্ষ দেখা যায়। এ জন্যই এমন ঘটনা ঘটতে পারে।

Googleplus Pint
Noyon Khan
Posts 3488
Post Views 808