MysmsBD.ComLogin Sign Up

বাংলাদেশে আসবেন ব্রড-অ্যান্ডারসন

In ক্রিকেট দুনিয়া - Aug 28 at 7:24pm
বাংলাদেশে আসবেন ব্রড-অ্যান্ডারসন

ইংল্যান্ড টেস্ট দলের নতুন বলের জুটি অ্যান্ডারসন ও ব্রড। ইনজুরির কারণে চলতি পাকিস্তানের বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজ থেকে বাদ পড়েছেন দুই বোলারই।

এই শনিবার এক বিবৃতিতে এক ইসিবি অফিসিয়াল জানান, ইনজুরির কারণে অ্যান্ডারসন এবং ব্রড উভয়ই ইংল্যান্ডে ঘরোয়া ক্রিকেট লিগেও অংশ নিতে পারবেন না।

গত মঙ্গলবার বাংলাদেশ সফরে আসা নিশ্চিত করেছে ইংল্যান্ড এবং ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। অ্যান্ডারসন এবং ব্রড উভয়ই আশা করছেন সম্পূর্ণ ফিট হয়েই বাংলাদেশ সফরে অংশগ্রহণ করতে পারবেন তারা।

বর্তমানে অ্যাংকেল ইনজুরি থেকে ধীরে ধীরে সেরে উঠছেন স্টুয়ার্ট ব্রড। অন্যদিকে ইংল্যান্ডের হয়ে ওয়ানডে ক্রিকেটের শীর্ষ উইকেটধারী অ্যান্ডারসন ডান কাঁধে ইনজুরির কারণে বর্তমানে তার পুনর্বাসন প্রক্রিয়া চলছে।

উভয়ই খেলোয়াড়ই আশা করছেন শতভাগ ফিট হয়েই বাংলাদেশ সফরে ইংল্যান্ড টেস্ট দলে জায়গা করে নিবেন, যা কিনা আরম্ভ হবে আগামী অক্টোবর মাসে। আগামী ৩০ সেপ্টেম্বর বাংলাদেশে পা রাখবে ইংল্যান্ড ক্রিকেট দল।

ইসিবি এক বিবৃতিতে জানান, 'উভয় খেলোয়াড়ই এই সিজনে ইনজুরিতে পড়েছে এবং বাংলাদেশ সিরিজে টেস্ট সিরিজের জন্য নিজেদের প্রস্তুত করতে এই বিশ্রামটা প্রয়োজন ছিল তাদের।'

তথ্যসূত্রঃ নয়া দিগন্ত

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7017
Post Views 334