MysmsBD.ComLogin Sign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ২৮ আগস্ট, ২০১৬

In টিভির সময়সূচী - Aug 28 at 2:11am
টিভিতে আজকের চলচ্চিত্র : ২৮ আগস্ট, ২০১৬

ক্ষ্যাপা বাসু : অভিনয়ে রিয়াজ, পপি, ডিপজল প্রমুখ। পরিচালনা কমল সরকার। সকাল ১০টা ৩৫ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : কলেজে ভর্তি হয় কাজল। সবাই তার প্রেমে পাগল। কিন্তু সাগরের সেদিকে খেয়াল নেই। পড়াশোনা নিয়েই ব্যস্ত। থানার ওসিকে খুন করে ক্ষ্যাপা বাসু, কিন্তু প্রমাণের অভাবে তাকে ছেড়ে দিতে হয়। দিনে দিনে শহরের ত্রাস হয়ে ওঠে বাসু। তার সামনে বাধা হয়ে দাঁঁড়ায় সাগর।

পাওয়ার : অভিনয়ে জিৎ, নুসরাত, সায়ন্তিকা প্রমুখ। পরিচালনা রাজীব চক্রবর্তী। দুপুর ২টা ৫৫ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : বীর প্রতাপ সিংহের মতো প্রভাবশালী পুলিশ অফিসার হতে চায় জিতু। এক হামলায় নিহত হয় বীর। তার জায়গায় জিতুকে নিয়োগ দেয় প্রশাসন। জিতু সাহসিকতার সঙ্গে এলাকার রংবাজ আর মাস্তানদের শায়েস্তা করে গোল্ড মেডেল পায়।

সন অব সর্দার : অভিনয়ে অজয় দেবগণ, সোনাক্ষী সিনহা, সঞ্জয় দত্ত প্রমুখ। পরিচালনায় অশ্বিনী ধীর। দুপুর ১টা ৫ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : খেটে খাওয়া যুবক জসিন্ধর সিং। একদিন জানতে পারে গ্রামে তার কিছু পৈতৃক সম্পত্তি আছে। সেগুলো বিক্রির জন্য গ্রামে যায় সে। গ্রামের এক মোড়লকে হত্যা করেছিল তার বাবা। প্রতিশোধ নিতে জসিন্ধরকে আটক করে মোড়লের পরিবার।

ডেসপিকেবল মি ২ : এনিমেটেড। পরিচালনা পিয়েরে কফিন, ক্রিস রেনো। দুপুর ১২টা ১৫ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : আর্কটিক সার্কেলে অবস্থিত গোপন পরীক্ষাগার চুরি হয়ে যায়। এন্টি ভিলেন লিগ (এভিএল) সেটি পুনরুদ্ধারের চেষ্টা করে। বাধা হয়ে দাঁড়ায় সাবেক সুপারভিলেন গ্রুপ। পৃথিবীজুড়ে অশান্তি সৃষ্টি করে। এটা মানে না এভিএল। শুরু হয় দুই দলের দ্বন্দ্ব।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7036
Post Views 359