MysmsBD.ComLogin Sign Up

শাহরুখের জন্য জুতা বানাতে গিয়ে জেলে

In বিবিধ বিনোদন - Aug 27 at 12:58pm
শাহরুখের জন্য জুতা বানাতে গিয়ে জেলে

বলিউড অভিনেতা শাহরুখ খানের জন্য স্যান্ডেল বানাতে গিয়ে জেলে জেতে হলো জাহাঙ্গীর খান নামের এক পাকিস্তানি জুতার কারিগরকে।

সম্প্রতি এ কারিগর ঘোষণা দিয়েছিলেন, শাহরুখ খানের জন্য হরিণের চামড়া দিয়ে জুতা তৈরি করবেন তিনি। এরপরই তাকে গ্রেপ্তার করা হয়।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, শাহরুখ খানের একজন কাজিন পাকিস্তানের পেশোয়ারে থাকেন। গত শুক্রবার তিনি ওই জুতার কারিগরের কাছে যান এবং এ বলিউড অভিনেতার জন্য একটি পেশোয়ারি স্যান্ডেল বানিয়ে দিতে বলেন।

স্থানীয় পুলিশের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানায়, জাহাঙ্গীর খান সম্ভবত শাহরুখের একজন অনেক বড় ভক্ত। তিনি যখন বলিউড কিং খানের স্যান্ডেল বানানোর প্রস্তাব পান তখন খুবই উচ্ছ্বসিত হন। স্যান্ডেলটি তিনি বিশেষভাবে তৈরি করে উপহার দিতে চেয়েছিলেন। এজন্যই নিজের ইচ্ছাতেই হরিণের চামড়া দিয়ে পেশোয়ারি স্যান্ডেল তৈরির সিদ্ধান্ত নেন।

এদিকে এ খবর ছড়িয়ে পড়ার পর বনবিভাগের পক্ষ থেকে পুলিশের সঙ্গে যোগাযোগ করা হয় এবং অভিযোগ দায়ের করা হয়। পরবর্তীতে পুলিশ গিয়ে জাহাঙ্গীরকে গ্রেপ্তার করে জেল হাজতে বন্দি পাঠায়।

পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, বিষয়টি নিয়ে এখন তদন্ত করা হবে। যদি জাহাঙ্গীর খানের হরিণের চামড়া দিয়ে স্যান্ডেল বানানোর বিষয়টি সত্যি হয় তাহলে তাকে জরিমানা করা হবে এবং বন্য আইনের আওতায় এনে শাস্তি দেয়া হবে।

তথ্যসূত্রঃ প্রথম আলো

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6704
Post Views 581