MysmsBD.ComLogin Sign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ২৭ আগস্ট, ২০১৬

In টিভির সময়সূচী - Aug 27 at 2:25am
টিভিতে আজকের চলচ্চিত্র : ২৭ আগস্ট, ২০১৬

স্নেহ : অভিনয়ে শাবানা, আলমগীর, সালমান শাহ, মৌসুমী। পরিচালনায় গাজী মাজহারুল আনোয়ার। দুপুর ১২টা ৩০ মিনিট, দীপ্ত টিভি।

গল্পসূত্র : ধনীর মেয়ে ইলা। ডাক্তার সমীরের সঙ্গে তার প্রেম হয়, পরে বিয়ে। সমীরের এক মেয়ে বন্ধুর কারণে সংসারে অশান্তি। পুত্র ইমনকে নিয়ে বেরিয়ে যায় ইলা। নিজেকে প্রতিষ্ঠিত করতে গিয়ে সন্তানকে সময় দিতে পারে না। সন্তান বড় হয় বাড়ির চাকর ঠাণ্ডার কাছে।

দিওয়ানা : অভিনয়ে জিৎ, শ্রাবন্তী, বিশ্বজিৎ চক্রবর্তী প্রমুখ। পরিচালনা রবি কিনাগি। সন্ধ্যা ৬টা ১০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : দুর্ঘটনায় স্মৃতি হারানো শ্রুতি ছুটি কাটাতে আসে জলপাইগুড়ির ফুলবাড়িতে। ঘটনাচক্রে আলাপ হয় অভির সঙ্গে। অভির প্রেমে পড়ে শ্রুতি। কিন্তু বাধা হয়ে দাঁড়ায় শ্রুতির বাবা অগ্নি রায়। সমস্যা আরো জটিল হয়ে ওঠে শ্রুতি যখন স্মৃতি ফিরে পায়।

মেরা নাম জোকার : অভিনয়ে রাজ কাপুর, সিমি গারওয়াল, ঋষি কাপুর প্রমুখ। পরিচালনা রাজ কাপুর। বিকেল ৩টা ৩৩ মিনিট, জি ক্লাসিক।

গল্পসূত্র : সার্কাসে খেলা দেখাতে গিয়ে মারা যায় রাজুর বাবা। অনেক বাধা-বিপত্তির মধ্য দিয়ে বেড়ে ওঠা রাজুও সার্কাসে পারফর্ম করে। একসময় সার্কাস ছেড়ে দেয় সে। পরিচয় হয় এতিম মেয়ে মিনুর সঙ্গে, যার স্বপ্ন বড় হয়ে বড় নায়িকা হবে।

থর—দ্য ডার্ক ওয়ার্ল্ড : অভিনয়ে ক্রিস হেমসওয়ার্থ, নাটালি পোর্টম্যান। পরিচালনা অ্যালান টেইলর। সকাল ১১টা ২৫ মিনিট, জি স্টুডিও।

গল্পসূত্র : শত্রুর হাত থেকে পৃথিবীর ৯টি রাজ্য রক্ষা করতে ব্যস্ত থর। এ সময় প্রতিহিংসাপরায়ণ প্রাচীন এক জাতির নেতা ম্যালেকিথ পুরো মহাবিশ্বকে অন্ধকারে নিমজ্জিত করে। শুরু হয় থরের মহাবিশ্ব রক্ষার অভিযান।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7016
Post Views 393