MysmsBD.ComLogin Sign Up

আজকের রাশিফল : ২৬ আগস্ট , ২০১৬

In আজকের রাশিফল - Aug 26 at 12:09am
আজকের রাশিফল : ২৬ আগস্ট , ২০১৬

[রাশিফল মানা ইসলামে হারাম]

রাসুল (সাঃ) বলেছেনঃ ‘যে ব্যক্তি কোনও জ্যোতিষীর কাছে গেলো ও তাকে কিছু জিজ্ঞেস করলো (ভবিষ্যৎ জানতে চাইলো) চল্লিশ দিন ও রাতের জন্য তার সালাত কবুল হবে না।’ [সহিহ মুসলিম, ভলিউম ৪. পৃষ্ঠা ১২১১. নং ৫৪৪০]

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল) : আজকের দিনে ব্যবসায় আর্থিক লাভের সুযোগ আসতে পারে। পারিবারিক সিদ্ধান্ত নিয়ে ভাইয়ের সঙ্গে মতানৈক্য। আর্থিক সঙ্কটে কোনো বন্ধুকে পাশে পেতে পারেন। প্রেম নিয়ে ছোটখাটো সমস্যার যোগ। দূর যাত্রার পরিকল্পনা শুভ।

বৃষ (২১ এপ্রিল-২১ মে) : পৈত্রিক সম্পত্তি নিয়ে জটিলতা আরও বাড়তে পারে। আত্মীয়দের কারণে পারিবারিক সমস্যা বাড়তে পারে। দুঃসময়ে বন্ধুর সাহায্য পেতে পারেন। ব্যবসা নিয়ে অংশীদারের সঙ্গে মতবিরোধ হবে। দিনটি প্রেমের জন্য শুভ। বিকালের পর যাত্রা শুভ।

মিথুন (২২মে-২১ জুন) : নমনিয়তাই আজ হবে আপনার চরিত্রের মূল বৈশিষ্ট্য। এর সুবাদে জনপ্রিয়তা লাভ করবেন। লিভারজনিত সমস্যায় দুর্ভোগ হতে পারে। সন্তানের পড়াশুনা নিয়ে চিন্তা বাড়বে। দাম্পত্য জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে। সূর্যাস্তের পর যাত্রা শুরু না করাই শ্রেয়। প্রেমের ক্ষেত্রটি থাকবে ভালো-মন্দের মিশ্রণে।

কর্কট (২২ জুন-২২ জুলাই) : বাস্তববাদী চিন্তা আপনার ব্যবসার ক্ষেত্রে সফলতা আনাতে সহায়ক হবে। সামাজিক যোগাযোগের সূত্রে প্রতিপত্তি বাড়বে। সজ্জন ও প্রকৃত বন্ধুর সাহচর্যে শান্তি লাভ করবেন। সন্তানের শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। প্রেমযোগ আছে। দূরযাত্রা শুভ।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট) : কর্মক্ষেত্রে উন্নতির সুযোগ আসতে পারে। ব্যবসায় আকস্মিক বাধা হাজির হওয়ায় উদ্বেগ বাড়াবে। দুপুরের আগে যাত্রা শুভ। চেষ্টা করেও পারিবারিক জটিলতার ফলে দুশ্চিন্তা মুক্ত হতে পারবেন না। প্রেমযোগ নেই।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : পরিস্থিতি মোকাবিলা করে সফল হবেন। বহুমুখী প্রতিভার বিশেষ স্বীকৃতির যোগ। আলসারজাতীয় রোগে দুর্ভোগ বাড়তে পারে। সকালের দিকে যাত্রা শুভ। প্রেম নিয়ে সমস্যার সমাধানে পরিবারের সঙ্গে আলোচনার দরকার হতে পারে।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : নতুন চেষ্টায় সাফল্যের সূচনা হবে। বুদ্ধির ব্যবহারে প্রতিকূল পরিস্থিতির মোকাবিলা করতে পারবেন। সম্পত্তি ঘিরে সমস্যায় পারিবারিক পরিস্থিতি ঘোলা হয়ে উঠতে পারে। সন্ধ্যার সময় যাত্রা না শুরু করাই মঙ্গল। দাম্পত্য সমস্যার সম্ভাবনা দেখা যাচ্ছে। প্রেমযোগ ক্ষীণ।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : কর্তৃপক্ষের সুনজরে পড়তে পারেন। পৈতৃক সম্পত্তি লাভে জটিলতা দেখা দেবে। অর্থের প্রাপ্তিযোগ আছে। সন্তানের শিক্ষা নিয়ে সমস্যা থাকবে। প্রেমযোগ শুভ। দিনের মধ্যভাগ ও সন্ধ্যের পর যাত্রা শুভ নয়।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : অংশীদারি ব্যবসায় বিড়ম্বনার আশঙ্কা। কর্মক্ষেত্রে অসহযোগিতা ও শত্রুতা বাড়ায় মানসিক স্থিতি টালমাটাল হতে পারে। সঙ্গীতচর্চায় স্বস্তি ও মনের শান্তি ফিরে পাবেন। প্রেমযোগ শুভ। দূরযাত্রার জন্য দিনটি শুভ।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : উঁচু-নিচু জায়গা থেকে পড়ে আঘাত লাগতে পারে। নতুন কর্মপ্রাপ্তির সম্ভাবনা। বন্ধুকে সাহায্য করতে গিয়ে বিড়ম্বনার আশঙ্কা। প্রেমযোগ আছে তবে তা কিছুটা বাধাযুক্ত। যাত্রা করতে হলে বিকেলের আগে যাত্রা শুরু করুন।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : ব্যবসায় নতুন সম্ভাবনার পথ খুঁজে পাবেন। কাউকে সাহায্য করতে গিয়ে অস্বস্তিতে পড়তে হতে পারে। প্রেম নিয়ে বাবা মায়ের সঙ্গে সমস্যা দেখা দেবে। তবে স্থির বুদ্ধির ব্যবহারে সমস্যার সমাধান হবে। আজকের দিনে যাত্রা শুভ।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : অসতর্কতায় ফলে কর্মক্ষেত্র ও পরিবারে সমস্যার আশঙ্কা। আপনার ব্যবহারে স্বজন-বন্ধুও বিরূপ হতে পারে। কোনো পরিচিতের থেকে বিপদের আশঙ্কা। প্রেমযোগ ক্ষীণ। সন্ধ্যার পর যাত্রা শুরু না করাই শ্রেয়।

Googleplus Pint
Noyon Khan
Posts 3489
Post Views 369