MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

যে কারণে ভারত ছেড়েছিলেন নার্গিস

In বিবিধ বিনোদন - Aug 25 at 11:32pm
যে কারণে ভারত ছেড়েছিলেন নার্গিস

বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি। কয়েক মাস আগে হঠাৎ করেই ভারত ছেড়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান তিনি। কিন্তু ঠিক কী কারণে তিনি ভারত ছেড়েছিলেন তা স্পষ্ট ছিল না।

অবশেষে এ বিষয়ে মুখ খুলেছেন এ অভিনেত্রী। ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ভারত ছাড়ার কারণ এবং নিজের ব্যক্তিগত বিভিন্ন বিষয়ে কথা বলেন তিনি।

অসুস্থতার কারণে ভারত ছেড়েছিলেন জানিয়ে নার্গিস সংবাদমাধ্যমটিকে বলেন, “আমি যখন এখানে (ভারতে) আসি তখন আমি আর্সেনিকে আক্রান্ত হই। আমার কী সমস্যা তা কেউ বুঝতে পারছিল না। এটা খাবার, পানি এবং বিল্ডিংয়ের পুরোনো পাইপের মাধ্যমে অথবা অনেক ভাবেই হতে পারে। ডাক্তার আমাকে পরীক্ষা করেছিল এবং ভয় পেয়েছিল কারণ আমার আর্সেনিকের মাত্রা অনেক বেশি ছিল। আমি তাকে জিজ্ঞেস করেছিলাম, ‘কি করব?’ এরপর আমি আয়ুর্বেদ চিকিৎসার মাধ্যমে নিজেই নিজেকে সুস্থ করি এবং ছয় মাস পর আমি এখন সুস্থ।”

নিজের বিয়ে এবং প্রেম নিয়েও কথা বলেন ৩৬ বছর বয়সি এ অভিনেত্রী। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি বিয়েতে বিশ্বাসী নই। আপনি দেখবেন প্রতিনিয়ত বিয়ে ভাঙছে এবং মানুষ তাদের বিয়ে নিয়ে ধোঁকা দিচ্ছে এবং পরবর্তীতে হতাশ হয়ে পড়ছে। বিয়ে একটি লেবেল মাত্র। আমি একজন শিক্ষিত এবং স্বাধীনচেতা নারী, আমি নিজে আয় করি, আমার মায়ের দেখাশোনা করি এবং আমি সিঙ্গেল। আমার ইচ্ছে মতো কাজ করতে পারি এবং এজন্য কারো কাছ থেকে অনুমতি নিতে হয় না।’

বছরের শুরু থেকেই সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছিলেন নার্গিস ফাখরি। কিন্তু মাস কয়েক আগে হঠাৎ করেই ভারত ছেড়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান তিনি। এদিকে হঠাৎ করে এ অভিনেত্রী চলে যাওয়ার পর গুঞ্জন ওঠে উদয় চোপড়ার সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে ঝামেলা হওয়ায় যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছেন নার্গিস এবং এ কারণেই তিনি শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন। এরপর তার বলিউড ছাড়াও গুঞ্জন শোনা যায়। কিছুদিন আগে আবার ফিরে আসেন তিনি।

তথ্যসূত্রঃ অনলাইন

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6928
Post Views 241