MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

পেরেরাকে জরিমানা, স্টার্ককে তিরস্কার

In ক্রিকেট দুনিয়া - Aug 25 at 9:41pm
পেরেরাকে জরিমানা, স্টার্ককে তিরস্কার

অস্ট্রেলিয়ার বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে অপেশাদার আচরণের জন্য শ্রীলঙ্কান অলরাউন্ডার থিসারা পেরেরাকে জরিমানা করেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। একই ম্যাচে আচরণবিধি ভঙ্গের কারণে অফিসিয়ালি তিরস্কার করা হয়েছে অস্ট্রেলিয়ান পেসার মিচেল স্টার্ককে।

বুধবার কলম্বোতে নিজের দ্বিতীয় ওভারেই ডেভিড ওয়ার্নারকে আউট করে বুনো উল্লাসে মেতে উঠেন পেরেরা। এ সময় তার উদযাপন কিছুটা আক্রমণাত্মক ছিল। এই উদযাপন ওয়ার্নারের জন্য অপমানজনক ছিল বলে মনে করেন ম্যাচ অফিসিয়ালরা। তাই আইসিসির আচরণবিধির ২.১.৭ অনুচ্ছেদ ভঙ্গ হওয়ায় পেরেরাকে জরিমানা করা হয়। এ জন্য ম্যাচ ফির ১৫ শতাংশ জরিমানা গুনতে হবে স্বাগতিক দলের এই ক্রিকেটারকে।

একই ম্যাচে নিজের বোলিং করার সময় অসদাচরণ করেন অস্ট্রেলিয়ান বোলার স্টার্ক। নিজের একটি ওভার শেষ করে স্ট্রাইকিং প্রান্তে থাকা দিনেশ চান্দিমালের দিকে বল ছুঁড়ে দিয়েছিলেন তিনি। এই সময় রান নেওয়ার কোনো প্রচেষ্টা চালাননি চান্দিমাল। শুধু শুধু এমন আচরণের মধ্য দিয়ে আইসিসির নিয়মের ২.১.১ অনুচ্ছেদ ভঙ্গ করেন অসি বোলার। খেলার গতি থামিয়ে দেওয়ার জন্য এই ধরনের আচরণের মাশুল হিসেবে স্টার্ককে অফিসিয়ালি তিরস্কার করা হয়।

অন-ফিল্ড আম্পায়ার মাইকেল গফ এবং রভিন্দ্রা ইমালাসিরি, টিভি আম্পায়ার আলীম দার এবং ফোর্থ আম্পায়ার র‌্যানমোর মার্টিনেজের অভিযোগের ভিত্তিতে এই শাস্তি প্রদান করা হয়।

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6920
Post Views 377