MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

রমিজের সেরা একাদশে ভারতের তিন পাকিস্তানের এক

In ক্রিকেট দুনিয়া - Aug 25 at 9:18pm
রমিজের সেরা একাদশে ভারতের তিন পাকিস্তানের এক

ক্রিকেটকে বিদায় জানিয়েছেন প্রায় দুই দশক আগে। তবে ধারাভাষ্যের মাধ্যমে এখনো ক্রিকেটের সঙ্গে জড়িয়ে আছেন রমিজ রাজা। পাকিস্তানের প্রাক্তন এই ব্যাটসম্যান তার সর্বকালের সেরা একাদশ নির্বাচন করেছেন।

রমিজের এই একাদশে পাকিস্তানি ক্রিকেটারদের মধ্যে থেকে জায়গা পেয়েছেন মাত্র একজন। ভারত থেকে আছেন তিনজন। অস্ট্রেলিয়া থেকেও আছেন তিনজন। বাকি চারজনই ওয়েস্ট ইন্ডিজের।

রমিজের একাদশের অধিনায়ক পাকিস্তান কিংবদন্তি ইমরান খান। রমিজ চমক রেখেছেন উদ্বোধনী জুটিতে। উদ্বোধনী জুটিতে ভারতীয় গ্রেট সুনীল গাভাস্কারের সঙ্গে রয়েছেন তার স্বদেশী বীরেন্দর শেবাগ।

তিন নম্বরে ব্যাট করবেন ওয়েস্ট ইন্ডিয়ান কিংবদন্তি স্যার ভিভ রিচার্ডস। চার ও পাঁচে যথাক্রমে ভারতীয় কিংবদন্তি শচীন টেন্ডুলকার ও ক্যারিবীয় বরপুত্র ব্রায়ান লারা।

ছয়ে আরেক ক্যারিবীয় গ্রেট স্যার গ্যারি সোবার্স। সাত নম্বরে উইকেটকিপার ব্যাটসম্যান হিসেবে রয়েছেন অস্ট্রেলিয়ার অ্যাডাম গিলক্রিস্ট। আট নম্বরে অলরাউন্ডার হিসেবে অধিনায়ক ইমরান খানকে রেখেছেন রমিজ।

রমিজের একাদশে পরের দুজন ওয়েস্ট ইন্ডিজের ফাস্ট বোলার ম্যালকম মার্শাল ও অস্ট্রেলিয়ার গ্লেন ম্যাকগ্রা। আর স্পিনার হিসেবে আছেন শেন ওয়ার্ন।

রমিজ রাজার সেরা একাদশ
বীরেন্দর শেবাগ, সুনীল গাভাস্কার, ভিভ রিচার্ডস, শচীন টেন্ডুলকার, ব্রায়ান লারা, গ্যারি সোবার্স, অ্যাডাম গিলক্রিস্ট, ইমরান খান, ম্যালকম মার্শাল, গ্লেন ম্যাকগ্রা ও শেন ওয়ার্ন।

তথ্যসূত্রঃ রাইজিংবিডি

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6796
Post Views 408