MysmsBD.ComLogin Sign Up

রিয়ালে ২০২১ সাল পর্যন্ত বেল

In ফুটবল দুনিয়া - Aug 23 at 9:26pm
রিয়ালে ২০২১ সাল পর্যন্ত বেল

গত মৌসুমের মাঝপথ থেকেই শোনা যাচ্ছিল নতুন মৌসুম শুরুর আগেই গ্যারেথ বেলকে ছেড়ে দিতে পারে রিয়াল মাদ্রিদ। ওয়েলস এই তারকা ম্যানচেস্টার ইউনাইটেডে যাচ্ছেন বলে গুঞ্জনটা বেশি উঠেছিল। কিন্তু মৌসুমের শেষের দিকে দারুণ পারফরম্যান্স এবং জাতীয় দলের হয়ে জ্বলে উঠায় তার সঙ্গে চুক্তি বাড়াচ্ছে রিয়াল।

ফ্রান্সে অনুষ্ঠিত ইউরো আসরে দুর্দান্ত পারফর্মের জন্য বেলের উপর আলাদা নজর পড়েছে রিয়ালের। তাছাড়া এবার লা লিগার প্রথম ম্যাচেও তার নৈপুণ্যে জয় পেয়েছে লস ব্লাঙ্কোসরা। তাই আরও শিরোপা জিততে ওয়েলস এই তারকার সঙ্গে চুক্তি বাড়াচ্ছে মাদ্রিদের ক্লাবটি। নতুন চুক্তি অনুযায়ী সান্তিয়াগো বার্নাব্যুতে ২০২১ সাল পর্যন্ত থাকবেন বেল।

২০১৩ সালে রিয়াল মাদ্রিদে যোগ দেওয়া বেলের চুক্তির মেয়াদ শেষ হওয়ার কথা ২০১৮ সালে। কিন্তু এর আগেই সোনার ডিম পাড়া হাঁসটির সঙ্গে চুক্তি বাড়াতে যাচ্ছে রিয়াল। স্প্যানিশ গনমাধ্যম মার্কা এ তথ্য নিশ্চিত করেছে। আগামী সেপ্টেম্বরেই রিয়াল শিবিরের আরেক সের তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে নতুন চুক্তিতে সই করতে পারেন বেল। নতুন চুক্তিতে বেলের বার্ষিক পারিশ্রমিক ১০ মিলিয়ন ইউরোয় গিয়ে দাঁড়াবে বলে জানায় মার্কা। এর ফলে রিয়ালে রোনালদোর পর দ্বিতীয় সর্বোচ্চ পারিশ্রমিকের খেলোয়াড় হতে যাচ্ছেন বেল।

তথ্যসূত্রঃ কালের কন্ঠ

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7106
Post Views 390