MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

মেসিকে পেতে আশাবাদী নিউওয়েলস

In ফুটবল দুনিয়া - Aug 23 at 6:08pm
মেসিকে পেতে আশাবাদী নিউওয়েলস

মাত্র ১৩ বছর বয়সেই নিউওয়েলস ওল্ড বয়েজ ক্লাবটি থেকে লিওনেল মেসিকে তুলে নিয়ে এসেছিল বার্সেলোনা। এরপর কাতালান ক্লাবটির লা ম্যাসিয়া একাডেমি থেকে প্রশিক্ষন নিয়ে বর্তমানে বিশ্বফুটবল শাসন করছেন মেসি। ফুটবলের সর্বোচ্চ পর্যায় থেকে অবসর নেওয়ার পর আর্জেন্টাইন এই জাদুকরকে ফিরে পেতে আশাবাদী তার শৈশবের ক্লাব নিউওয়েলস।

যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত কোপা আমেরিকার বিশেষ আসরে ব্যর্থ হয়ে ক্ষোভে জাতীয় দল থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন মেসি। তবে আর্জেন্টাইন সমর্থকদের আকুতির ঝর দেখে দুই মাস পরেই অবসরের সিদ্ধান্ত পরিবর্তন করেন ২৯ বছর বয়সি তারকা।

২০১৮ সালে রাশিয়া বিশ্বকাপের পর আন্তর্জাতিক ফুটবলকে বিদায় বলতে পারেন মেসি। ওই সময় বার্সেলোনার সঙ্গেও চুক্তির মেয়াদ শেষ হবে আর্জেন্টাইন এই তারকার। এরপর থেকেই মেসিকে পেতে চাইছে আর্জেন্টাইন ক্লাব নিউওয়েলস ওল্ড বয়েজ ক্লাব।

বর্তমান বিশ্বসেরা ফুটবলার মেসিকে পেতে আশাবাদী নিউওয়েলস ওল্ড বয়েজ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট ক্রিস্টিয়ান দিয়ামিকো। এ প্রসঙ্গে এক বক্তব্যে তিনি জানান, ‘বিশ্বকাপে দেশের হয়ে দায়িত্ব পালনের পর মেসি এস্তাদিও মার্সেলো বেইলসায় (নিউওয়েলস ওল্ড বয়েজের ঘরের মাঠ) ফিরবেন। আশা করি এই ক্লাবে ফেরার মধ্য দিয়ে মেসি অন্য ধরনের এক দেশপ্রেমের পরিচয় দেবেন।’

বার্সার হয়ে অবসরের পর স্বদেশী ক্লাবে ফেরা নিয়ে মেসি আগেই জানিয়েছিলেন, ‘ক্যাম্প ন্যু’তে যতদিন সম্ভব খেলে চালিয়ে যেতে চাই। তারপর পেশাদার ফুটবল থেকে অবসর নিয়ে বাকি সময়টা আমার শৈশবের দল নিউওয়েলস ওল্ড বয়েজের হয়ে খেলতে চাই। ইচ্ছাটা বাস্তবে রূপ নিলে মন্দ হবে না। ’

তথ্যসূত্রঃ নয়া দিগন্ত

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6796
Post Views 735