MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

রাইমা-পরমব্রতের অন্তরঙ্গ দৃশ্যে তোলপাড় টলিপাড়া

In সিনেমা জগৎ - Aug 22 at 8:24pm
রাইমা-পরমব্রতের অন্তরঙ্গ দৃশ্যে তোলপাড় টলিপাড়া

নয় নয় করেও বেশ কয়েক বার বাংলা ছবির শরীরে ধরা দিল রাইমা সেন আর পরমব্রত চট্টোপাধ্যায়ের শরীরখেলা! অন্তরঙ্গ যৌন দৃশ্য হোক বা চুম্বন- পরিচালকের দাবি অনুযায়ী তাঁরা ঠিক উতরে দেন খোলামেলা সাহসী দৃশ্য। সেই ধারাতেই এবার নয়া সংযোজন ‘মি আমোর’। ইতোমধ্যে এই ভিডিও নিয়ে তোলপাড় শুরু হয়েছে টলিপাড়ায়।

পরিচালক সুমন ঘোষের এই ছবিতে খুব অন্যরকম এক চরিত্রে দেখা যাবে রাইমা আর পরমব্রতকে। ছবিটির পটভূমি সাগরতট-বিলাসীদের স্বর্গ মায়ামি। সেখানেই শুট করা হয়েছে ‘মি আমোর’। ছবির নানা মুহূর্তে দেখা যাচ্ছে, এক ডেটিং সাইটের হাত ধরে নায়ক-নায়িকার কাছাকাছি চলে আসা। দেখা যাচ্ছে তাঁদের নানা অন্তরঙ্গ মুহূর্ত।

এর আগে বাংলা ছবিতে যে সাহসী দৃশ্য উঠে আসেনি, তা আদপেই নয়। কিন্তু, ‘মি আমোর’ কয়েকটা নতুন চমক নিয়ে এসেছে। শুরু থেকেই যৌনতা নিয়ে কোনও অহেতুক ছুঁৎমার্গে ভোগার প্রয়োজন বোধ করেনি ছবির চিত্রনাট্য। পাশাপাশি, তা আরও সাহসী করে তুলে ধরল রাইমা আর পরমব্রতর রসায়নকে।

সেই জন্যই যৌনতা উদ্দাম থেকে উদ্দামতর হয়েছে টিজারে। শুরুর একটু পরেই দেখা যাচ্ছে, নায়কের গ্রীবায় নায়িকার বেপরোয়া দংশন! যা ঠোঁটে ঠোঁটে ব্যারিকেড গড়ার খেলা থেকে একটু পরেই বাঁক নিয়েছে সম্পূর্ণ অপ্রত্যশিত এক দিকে। সেই নতুন বাঁকে হঠাৎই দেখা দেয় হিংসা। দেখা দেয় অত্যাচার। এক ঝলক উঁকি দিয়ে যায় মৃত্যুও! না কি তা হত্যা?

তথ্যসূত্রঃ কালের কন্ঠ

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6760
Post Views 576