MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

সব ধরণের ডেলিভারীতে আপত্তি নেই তাসকিনের

In ক্রিকেট দুনিয়া - Aug 21 at 7:21pm
সব ধরণের ডেলিভারীতে আপত্তি নেই তাসকিনের

আইসিসির নতুন নিয়ম অনুযায়ী নিষিদ্ধ বোলারকে বৈধতার সার্টিফিকেট পেতে হলে সব ধরণের ডেলিভারী করতে হবে। বোলিং অ্যাকশন পরীক্ষায় লেংথ, ইয়র্কার, স্লোয়ার ও বাউন্সার বল করতে হয় বোলারকে।

বাংলাদেশের জাতীয় দলের তাসকিনকেও একই নিয়মের মধ্যে দিয়ে বোলিং অ্যাকশনের পরীক্ষা দিতে হবে ।তার বাউন্সার ডেলিভারীতে ত্রুটি পেয়েছিল আইসিসি। অন্যান্য ডেলিভারীতে কোনো সমস্যা ছিল না! কিন্তু সামনের বোলিং অ্যাকশন পরীক্ষায় ডানহাতি এ পেসারকে সব ধরণের ডেলিভারীতে পরীক্ষা দিতে হবে।

এতে কোনো আপত্তি নেই তাসকিনের। বরং জানালেন নতুন নিয়মের কথা মাথায় রেখে প্রস্তুতি নিয়েছেন। রোববার মিরপুরে তাসকিন বলেন,‘আমি সব ডেলিভারীতেই প্রস্তুতি নিয়েছি যেন সব গুলো ঠিক থাকে। আশা করছি সব ডেলিভারী ঠিক থাকবে। আমার আত্মবিশ্বাস আছে আমি সব ডেলিভারী ঠিক করে আসব।’

গত ৩১ জুলাই বিসিবির বোলিং রিভিউ কমিটির সামনে তাসকিন যে বোলিং অ্যাকশনের পরীক্ষা দেন সেখানেও লেংথ, ইয়র্কার, স্লোয়ার ও বাউন্সার বল করেন তাসকিন। ৪টি টুডি ক্যামেরার সামনে ৪ ওভার বল করেন ডানহাতি এই পেসার। পরীক্ষায় কোনো ত্রুটি পায়নি বিসিবি।

অস্ট্রেলিয়ায় ৮ সেপ্টেম্বর তাসকিনের বোলিং অ্যাকশনের পরীক্ষা হবে। বিসিবির সিদ্ধান্ত অনুযায়ী ভারতের পরিবর্তে অস্ট্রেলিয়ায় পরীক্ষা দিতে যাচ্ছেন দেশের অন্যতম সেরা এ পেসার। শেষবার চেন্নাইয়ে যখন তাসকিন পরীক্ষা দিয়েছিলেন তখন অল্প সময়ে অনেক বেশি ডেলিভারী করেছিলেন। দীর্ঘ ভ্রমণের পাশাপাশি টানা খেলার উপর থাকায় পরীক্ষায় ফিটনেসে কিছুটা প্রভাব পরেছিল। এবার বোলিং অ্যাকশনের পাশাপাশি ফিটনেসেও মনযোগী তাসকিন। তিনি বলেন,‘শেষবার ‘ফ্যাটিক’ জিনিসটা ভিতরে ছিল। এবার নিজেকে ওভাবেই তৈরী করেছি। ওনারা যেভাবে পরীক্ষা নিবে আমি সেভাবেই পরীক্ষা দিব। আশা করছি এবার ঠিকই ওভারকাম করতে পারব।’

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6796
Post Views 558