MysmsBD.ComLogin Sign Up

তিন গুন বেশি প্রসেসিং স্পীডের সিম্ফনি পি৬ প্রো!

In মোবাইল ফোন রিভিউ - Aug 21 at 2:46pm
তিন গুন বেশি প্রসেসিং স্পীডের সিম্ফনি পি৬ প্রো!

সিম্ফনি পি৬ হ্যান্ডসেটটির জনপ্রিয়তার হাত ধরে এবার কোম্পানিটি বাজারে নিয়ে এলো থ্রি জিবি র্যাম এর পি৬ এর প্রো (প্রফেশনাল) ভার্সন।

আসুন দেখে নেয়া যাক এই স্মার্টফোন টির বিশেষ বিশেষ ফিচারগুলো।

ডিসপ্লেঃ
প্রথমেই শুরু করা যাক P6 Pro এর ডিসপ্লে দিয়ে এর ৫.৫” এইচডি ডিসপ্লে যথেষ্ট শার্প তবে। ফূল এইচডি থেকে এর ডিসপ্লে শার্পনেস অনেক ভালো। এর IPS ডিসপ্লে যে শুধুই উজ্জ্বল তাই নয় এর কালার স্যাচুরাশন ও মুগ্ধ করবার মতন । এর বিল্ড ও বেশ প্রশংসনীয় । এত বড় স্ক্রীন এর ফোন হওয়া সত্তেও এর স্ক্রীন টু বডি রেশিও এর কারনে ফোন টি কে খুব সহজেই হাতে ধরা যায় ।

ব্যাটারিঃ
স্মার্টফোন টিতে ২৫০০ mAh এর রিমুভাল ব্যাটারি আছে যদিও ব্যাটারি আরও বেশি হলে ফোনটি আরও অসাধারন হয়ে উঠতে পারত । তবে তা সত্ত্বেও ফোনটি তে ৪৫০ ঘণ্টা স্ট্যান্ড বাই আর ৮.৫ ঘণ্টা ৩জি তে টক টাইম এর কথা ওয়েবসাইট এ উল্লেখ করা আছে।

প্রসেসরঃ
ফোনটিতে আছে 1.3 Ghz কোয়াড কোর 64bit প্রসেসর যা গেমিং , হাই লেভেল অ্যাপ্লিকেশান এর জন্য খুবই চমৎকার।

আর তার সাথে রয়েছে রয়েছে ৩জিবি র্যাম, যা অনেক ইন্টেন্সিভ গেম কিংবা অ্যাপ্লিকেশান এর জন্যে পর্যাপ্ত।

পারফর্মেন্সঃ
৩জিবি র্যাম হওয়াতে ইউজার ফোনটি তে একসাথে চালাতে পারবে অনেক গুলো এ্যাপস। যারা সাধারণত হেভি মাল্টিটাস্কিং করেন – তাদের জন্যে P6 Pro 3GB একটি আদর্শ ফোন হতে পারে। এর Mali T720 GPU ও প্রশংসা করবার মতন।

ক্যামেরাঃ
এবারে ফোনেটির ক্যামেরায় আসা যাক – রিয়ার ক্যামেরা হিসেবে P6 Pro 3GB তে 13MP ক্যামেরা ব্যাবহার করা হয়েছে যা বাইরের আলোতে চমৎকার ছবি তুলতে পারে তবে আলো কিছুটা কমে গেলে ছবিতে কিছুটা Noise ধরা পরে। এর 5MP ফ্রন্ট ক্যামেরা সেলফি কিংবা ভিডিও কল করবার জন্যে খারাপ নয়।

স্টোরেজঃ
ইন্টারনাল স্টোরেজ ১৬ জিবি মাল্টি মিডিয়া ফাইলস এর জন্যে পর্যাপ্ত । ৩২ জিবি এক্সটারনাল এর মাধ্যমে বাড়াতে পারবেন আপনার স্টোরেজ ক্ষমতা।

Googleplus Pint
Noyon Khan
Posts 3503
Post Views 467