MysmsBD.ComLogin Sign Up

কপাল পুড়ছে ভারতের

In ক্রিকেট দুনিয়া - Aug 21 at 12:55pm
কপাল পুড়ছে ভারতের

বৃষ্টিতে কপাল পুড়ছে ভারতের। পোর্ট অব স্পেন টেস্টে ভারতের জয়ের সম্ভাবনা এখন নেই বললেই চলে। টেস্টের তৃতীয় দিন শেষে খেলা হয়েছে যে মাত্র ২২ ওভার!

শনিবার তৃতীয় দিনও একটি বল মাঠে গড়ায়নি। থেমে থেমে বৃষ্টি নামায় এবং মাঠ ভেজা থাকায় তৃতীয় দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা।

স্থানীয় সময় সকাল ১১টায় প্রথমবারের মতো মাঠ পর্যবেক্ষণ করেন আম্পায়াররা। তখনও ৭০ ভাগ মাঠ ত্রিপল দিয়ে ঢাকা ছিল। মাঠ পর্যবেক্ষণের ৩৫ মিনিট পর মুষলধারে বৃষ্টি শুরু হলে আশা ছেড়ে দেন আম্পায়াররা।

শুক্রবার হোটেল থেকে বের না হলেও শনিবার মাঠে এসেছিলেন দুই দলের ক্রিকেটাররা। গল্প করে সময় কাটানো বাদে কিছুই করার ছিল না কোহলি, হোল্ডারদের।

টেস্ট র‍্যাঙ্কিংয়ে শীর্ষস্থান ধরে রাখতে হলে ভারতকে এই ম্যাচ জিততেই হবে। কিন্তু বেরসিক বৃষ্টিতে মাঠে নামার সুযোগ পাচ্ছে না কোহলি বাহিনী। চতুর্থ ও পঞ্চম দিন খেলা হবে কিনা সেটাও নিশ্চিত নয়। কারণ আবহাওয়া পূর্বাভাস বলছে, পোর্ট অব স্পেনে আগামী দুদিনও বৃষ্টি থাকবে! এ হিসেবে বলা যেতেই পারে টেস্টের শীর্ষস্থান আবারও হারানোর পথে ভারত!

টেস্টের প্রথম দিনে ২২ ওভার খেলা হয়। তাতে ২ উইকেটে ৬২ রান করে ওয়েস্ট ইন্ডিজ। ক্রেইগ ব্রাফেট ৩২ ও মারলন স্যামুয়েলস ৪ রানে অপরাজিত আছেন।

তথ্যসূত্রঃ প্রথম আলো

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7092
Post Views 272