MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

একের পর এক ছবি থেকে বাদ পড়ছেন মাহিয়া মাহি

In সিনেমা জগৎ - Aug 21 at 10:04am
একের পর এক ছবি থেকে বাদ পড়ছেন মাহিয়া মাহি

দ্বিতীয় বিয়ের পর মাহির ভাগ্য যেন তার সঙ্গে বেঈমানি করছে। বিয়ের আগে চুক্তিবদ্ধ ছবিগুলোর শুটিং তো শুরু হচ্ছেই না, বরং সেগুলো থেকে বাদ পড়ার সম্ভাবনাও তৈরি হয়েছে।

গত সপ্তাহে গণমাধ্যমে ফলাও করে প্রচার হয় বদিউল আলম খোকনের নতুন ছবি ‘আমার প্রতিজ্ঞা’তে অভিনয় করছেন মাহিয়া মাহি। এতে তার নায়ক হিসেবে থাকছেন ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান। কিন্তু সপ্তাহের শুরুতেই জানা গেল নতুন খবর। এ ছবিটি থেকে বাদ পড়ছেন মাহি।

বিশেষ সূত্রের বরাতে জানা গেছে, ছবিটির নায়ক স্বয়ং শাকিব খানই চাচ্ছেন না এতে তার নায়িকা হিসেবে মাহি থাকুক। মাহি থাকলে তিনি এ ছবিতে অভিনয় করবেন না বলেও সাফ জানিয়ে দিয়েছেন। শাকিব খানের এই অনিচ্ছার কারণেই মাহিকে বাদ দেয়া হচ্ছে বলে জানা গেছে।

এ প্রসঙ্গে শাকিব খানের সঙ্গে যোগাযোগ করলেও তিনি কিছুই বলতে রাজি হননি। পরিচালকও এ ব্যাপারে আপাতত কিছু বলা থেকে বিরত রয়েছেন। তবে তাদের মৌনতাই বলে দেয় মাহিকে নিয়ে ছবিটি আর করছেন না। মাহির বদলে অন্য কোনো নতুন নায়িকা নিয়ে ছবির শুটিং শুরু করা হবে। শাকিব খানেরও ইচ্ছে সে রকম বলেই জানা গেছে।

সূত্র বলছে, মাহিকে বাদ দেয়ার পেছনে বেশ কয়েকটি কারণ রয়েছে। একে তো বিতর্কিত বিয়ে। তার ওপর প্রশাসনিক উচ্চ পর্যায়ের কিছু লোকের সঙ্গে সম্পর্কের সুবাদে যে কোনো প্রভাব খাটানোর চেষ্টা করেন তিনি। যেটা সিনেমার লোকেরা স্বাভাবিকভাবে নিতে পারেননি। নিজের গাঁটের পয়সা খরচ করে কেউ ইউনিটে অশান্তি সৃষ্টি করতে চান না।

তাছাড়া আগের মতো তার ইমেজও নেই। ব্যক্তিগত অনেক বিতর্কিত কর্মকাণ্ডের জন্য দর্শক চাহিদাও অনেক কমে গেছে। সবকিছু মিলিয়েই মাহির সঙ্গে ছবিতে অভিনয় করতে নারাজ ঢাকাই শাকিব খান।

এদিকে টিভি পর্দার জনপ্রিয় মুখ সজলের সঙ্গে জুটি বেঁধে ‘হারজিৎ’ নামে একটি ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু এ ছবিটির শুটিং একমাস পিছিয়েছে বলে জানা গেছে।

সূত্র বলছে, মুলত ছবিটির শুটিং করার পূর্ণ প্রস্তুতি নেই প্রযোজক ও পরিচালকের। তাছাড়া মাহিকে নিয়েও নাকি ঝামেলা আছে বলে গুঞ্জন রয়েছে। অন্যদিকে মাহিকে নেয়ার কারণে প্রযোজকের অভাবে আরও একটি ছবির শুটিং বন্ধ করে দিতে বাধ্য হয়েছেন এক পরিচালক।

তথ্যসূত্রঃ জাগোনিউজ২৪

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6814
Post Views 623