MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

৫ কোটির প্রস্তাব ফিরিয়ে দিলেন প্রভাস

In বিবিধ বিনোদন - Aug 21 at 9:31am
৫ কোটির প্রস্তাব ফিরিয়ে দিলেন প্রভাস

‘ইয়ং রেবেল’খ্যাত তেলেগু অভিনেতা প্রভাস। ‘বাহুবলি’ সিনেমায় অভিনয় করে রাতারাতি তারকা বনে যান তিনি। এক সময় শুধু তেলেগু সিনেমার দর্শকের কাছে তার পরিচিতি থাকলেও এখন তার খ্যাতি বিশ্বজুড়ে।

মুক্তির পর ‘বাহুবলি-দ্য বিগিনিং’ সিনেমাটি বেশ কয়েকটি রেকর্ড গড়ে এবং অনেক পুরস্কারও জিতে নেয়। পাশাপাশি খ্যাতির চূড়ায় পৌঁছে যান প্রভাস।

‘মহেন্দ্র টিইউভি৩০০’-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর প্রভাস। সিনেমা যেমন প্রভাসকে তারকা বানিয়েছে, তেমনি প্রভাসের জন্য এই ব্র্যান্ডটিও হিট।

এদিকে এ অভিনেতার এমন জনপ্রিয়তা দেখে একটি ফিটনেস ব্র্যান্ড প্রতিষ্ঠান প্রভাসকে তাদের পণ্যের প্রচার করতে বলেন। বিনিময়ে তারা তাকে সাড়ে ৫ কোটি রুপি দেওয়ার প্রস্তাব দেন। কিন্তু এই লোভনীয় প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন এ অভিনেতা। কারণ হিসেবে প্রভাস জানিয়েছেন, ‘বাহুবলি-দ্য কনক্লুশন’ সিনেমার প্রতি বর্তমানে ফোকাস রাখতে চান তিনি।

হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে চলছে এই সিনেমার দৃশ্য ধারণের কাজ। চলতি বছরের অক্টোবরের মধ্যে সিনেমার শুটিং শেষ করবেন নির্মাতারা। এরপর শুরু হবে ভিএফএক্স’র কাজ। বাহুবলি-দ্যকনক্লুশন সিনেমায় অভিনয় করছেন প্রভাস, রানা দাগ্গুবতি, তামান্না, আনুশকা শেঠী, সত্যরাজ, রামায়া কৃষ্ণাসহ অনেকে।

তথ্যসূত্রঃ অনলাইন

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6852
Post Views 419