MysmsBD.ComLogin Sign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ২১ আগস্ট , ২০১৬

In টিভির সময়সূচী - Aug 21 at 3:04am
টিভিতে আজকের চলচ্চিত্র : ২১ আগস্ট , ২০১৬

প্রেম পিয়াসী : অভিনয়ে সালমান শাহ, শাবনূর, রাজিব প্রমুখ। পরিচালনায় রেজা হাসমত। সকাল ১০টা ৩৫ মিনিটে, এটিএন বাংলা।

গল্পসূত্র : কলেজের অনুষ্ঠানে নিজেরই লেখা একটি গান গাওয়ার পরিকল্পনা করে হৃদয়। গানের কথাগুলো যে কাগজে লিখেছিল কলেজে যাওয়ার পথে সেটি উড়ে যায়। খুঁজে পায় অন্তরা। পরে অনুষ্ঠানে গানটি পরিবেশন করে অন্তরা। ঘটনা মোড় নেয় অন্যদিকে।

চামেলি কি শাদি : অভিনয়ে অনিল কাপুর, অমৃতা সিং প্রমুখ। পরিচালনায় বাসু চ্যাটার্জি। বিকেল ৩টা ৩০ মিনিট, ফিল্মি।

গল্পসূত্র : ২০ বছর বয়সে আখড়ায় যোগ দেয় চরনদাস। ঠিক করে ৪০ বছরের আগে বিয়ে করবে না। কিন্তু চামেলির প্রেমে পড়ে সে। বাধ সাধে চামেলির মা। দুই পরিবারের মধ্যে আদর্শগত পার্থক্য। মা চায় চামেলির বিয়ে হোক উকিল মাখনের সঙ্গে।

বেশ করেছি প্রেম করেছি : অভিনয়ে জিৎ, কোয়েল মল্লিক প্রমুখ। পরিচালনায় রাজা চন্দ। রাত ৯টা ৩০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : দিবাকর রায়ের বোন শ্রুতিকে বিয়ের আসর থেকে তুলে নিয়ে যায় আদি। বিয়ে দেয় তার বন্ধুর সঙ্গে। দিবাকর আদিকে খুঁজতে থাকে পুরো শহর। কিন্তু রাইয়ের প্রেমে পড়ে আদি বেনারস চলে আসে। মা-বাবাকে নির্যাতনের খবর পেয়ে আবার শহরে ফেরে আদি।

এইস ভেনচুরা : পেট ডিটেকটিভ : অভিনয়ে জিম ক্যারি, সন ইয়াং প্রমুখ। পরিচালনায় টম শ্যাডিয়াক। রাত ১১টা ২৫ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : এইস ভেনচুরা গোয়েন্দা। পশুপাখিদের সম্পর্কে বিশেষ অভিজ্ঞ। অপরাধীদের ধরতে অভিনব পদ্ধতি কাজে লাগায়। তাকে সহযোগিতা করে বিভিন্ন পশু। ভেনচুরা নিজেও পশুর মতো অঙ্গভঙ্গি করে। তা দেখে বিব্রত হয় মানুষ।

Googleplus Pint
Noyon Khan
Posts 3492
Post Views 337