MysmsBD.ComLogin Sign Up

ইংল্যান্ড সিরিজে দেশীয় স্পিন কোচ!

In ক্রিকেট দুনিয়া - Aug 20 at 8:46pm
ইংল্যান্ড সিরিজে দেশীয় স্পিন কোচ!

শেষ এক বছর পেসাররা আগের যে কোন সময়ের চেয়ে ভাল বল করেছেন। কয়েকটি সীমিত ওভারের ম্যাচে পেসারদের হাত ধরেই জয়ের দেখা পেয়েছে টাইগাররা। কিন্তু তারপরও ঘরের মাঠে ইংল্যান্ডের সাথে বাংলাদেশের মূল বোলিং শক্তি স্পিন। তাই ইংলিশ বধে সাকিব-তাইজুলরাই হতে পারেন সবচেয়ে কার্যকর অস্ত্র।

এদিকে স্পিন কোচ রোয়ান কলপাগে বরখাস্ত। তাহলে স্পিনারদের কার্যকর কৌশল অবলম্বনের পরামর্শ দেবেন কে? ইংল্যান্ডের সঙ্গে হোম সিরিজের আগে কি স্পিন কোচের দেখা মিলবে ? নির্ভরযোগ্য সূত্রের খবর, ইংল্যান্ডের সঙ্গে হোম সিরিজে কালপাগের জায়গায় বাংলাদেশের কোন সাবেক স্পিনারকে অস্থায়ী স্পিন কোচের ভূমিকায় দেখা যেতে পারে। বিসিবি ক্রিকেট অপারেশন্স কমিটি চেয়ারম্যান আকরাম খান শনিবার দিয়েছেন এ তথ্য।

আকরাম খান বলেন, অবশ্যই ইংল্যান্ডের সাথে হোম সিরিজে একজন স্পিন কোচ নিয়োগ দেয়া হবে। তবে হাতে যে সময় আছে, তাতে একজন বিদেশি কোচ খুঁজে পাওয়া এবং তার সঙ্গে চুক্তি করা কঠিন। সে ক্ষেত্রে আমাদের দেশের কোন স্পিন কোচকে দিয়েই কাজ চালানোর চিন্তা ভাবনা করছি। ’

তবে এখন পর্যন্ত সেভাবে কাউকে বেছে নেয়া হয়নি। আকরাম খানের দেয়া তথ্য অনুযায়ী, খুব শীঘ্রই তা ঠিক করা হবে। কয়েক দিনের মধ্যে জাতীয় দলের কোন সাবেক স্পিনারকে অস্থায়ী স্পিন কোচের দায়িত্ব দেয়া হবে।

তথ্যসূত্রঃ কালের কন্ঠ

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7067
Post Views 352