MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

মাত্র ৩৫০ টাকার জন্য ঝামেলায় জড়ালেন বলিউড পরিচালক!

In বিবিধ বিনোদন - Aug 20 at 6:30pm
মাত্র ৩৫০ টাকার জন্য ঝামেলায় জড়ালেন বলিউড পরিচালক!

পাবলিক প্লেসে ঝামেলায় জড়ালেন বলিউডের এক পরিচালক। শুনলে আরও অবাক হবেন, মাত্র ৩৫০ টাকার জন্য নাকি এই ঝামেলার সূত্রপাত! এই খবর খুব সম্প্রতি সামনে এলেও ঘটনাটি ঘটেছে গত ররিবার মুম্বইয়ের খার এলাকায়।

বি-টাউনের একটি সূত্রের দাবি, ওই এলাকার একটি জিমে (যার সদস্য ওই পরিচালক নিজে) গিয়েছিলেন ‘রক অন’, ‘কাই পো চে’ এবং ‘ফিতুর’-এর পরিচালক অভিষেক কপূর।

তাঁর সঙ্গে ছিলেন আরও একজন ‘গেস্ট’। ওই জিমের নিয়ম অনুযায়ী, সদস্য ছাড়া প্রবেশ নিষেধ।

তবে সদস্যের সঙ্গে তাঁর কোনও ‘গেস্ট’-এর প্রবেশের ক্ষেত্রে কোনও বাধা না থাকলেও ‘গেস্ট’-এর জন্য গুনতে হবে মাথাপিছু ৪০০ টাকা। অভিষেক তাঁর সঙ্গে থাকা ‘গেস্ট’-এর জন্য ৪০০ টাকা এন্ট্রি ফি দিয়েই জিমে ঢোকেন। কিন্তু কিছু ক্ষণ পর জিম কর্তৃপক্ষ লক্ষ্য করেন যে, অভিষেকের সঙ্গে থাকা ওই ‘গেস্ট’ আসলে তাঁর ‘ফিটনেস ইনস্ট্রাকটর’।

সমস্যার সূত্রপাত এখান থেকেই। জিমের নিয়ম অনুযায়ী, ব্যক্তিগত ফিটনেস ইনস্ট্রাকটর সঙ্গে নিয়ে জিমে ঢুকলে ওই ইনস্ট্রাকটরের জন্য ৭৫০ টাকা এন্ট্রি ফি দেওয়ার কথা।

জিম কর্তৃপক্ষ এর পর অভিষেক কপূরকে আলাদা করে ডেকে ইনস্ট্রাকটরের এন্ট্রি ফি বাবদ আরও ৩৫০ টাকা দাবি করেন। কিন্তু এই টাকা দিতে অস্বীকার করেন পরিচালক।

এর পরই এক কথা, দু’ কথায় জিম কর্তৃপক্ষর সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন অভিষেক। জিমের ম্যানেজার ওই দিন সেখানে উপস্থিত না থাকায় তাঁকে ফোন করেন অভিষেক। এর পরই তিনি নিজের ‘গেস্ট’কে সঙ্গে নিয়ে জিম থেকে বেরিয়ে যান অভিষেক কপূর।

তবে জিম কর্তৃপক্ষর দাবি অনুযায়ী অভিষেক বাড়তি ৩৫০ টাকা দিয়েছিলেন কিনা তা জানা যায়নি। ভাবা যায়, মুম্বইয়ে যেখানে একটা মুভি টিকিটের দামই ৩৫০ টাকা, সেখানে মাত্র ৩৫০ টাকা না দেওয়ার জন্য নাকি বলিউডের একজন সফল পরিচালক পাবলিক প্লেসে ঝামেলায় জড়ালেন!

-আনন্দবাজার

Googleplus Pint
Noyon Khan
Posts 3358
Post Views 176