MysmsBD.ComLogin Sign Up

দীপিকার ওপর প্রতিশোধ নিলেন ক্যাটরিনা

In সিনেমা জগৎ - Aug 20 at 9:55am
দীপিকার ওপর প্রতিশোধ নিলেন ক্যাটরিনা

দীপিকা পাডুকোন ও ক্যাটরিনা কাইফকে ভাল বন্ধু বলা যাচ্ছে না আর। সম্প্রতি পরস্পরের ছবি কেড়ে নিলেন তারা।

বলিউড লাইফ জানায়, আনন্দ এল রাইয়ের সিনেমায় অভিনয়ের কথা ছিল ক্যাটরিনার। সে সিনেমাটি এখন দীপিকার দখলে। অন্যদিকে ক্যাট নিয়ে নিলেন করণ জোহরের সিনেমা।

আনন্দের সিনেমায় শাহরুখের নায়িকা হয়েই যাচ্ছিলেন ক্যাট। মোটামুটি সব ঠিকঠাকই ছিল। শেষ মুহূর্তে এসে যুক্ত হলেন দীপিকা। ওই সিনেমায় নায়িকার আরো একটি চরিত্র আছে। কিন্তু দ্বিতীয় নায়িকা হওয়ার শখ নেই ক্যাটরিনার। পত্রপাঠ বিদায় নিলেন তিনি।

অন্যদিকে শকুন বাত্রা পরিচালিত পরবর্তী সিনেমা প্রযোজনা করছেন করণ জোহর। ‘কুছ কুছ হোতা হ্যায়’ নির্মাতার ইচ্ছে ছিল দীপিকা ও ফাওয়াদ খানকে নিয়ে নতুন জুটি উপহার দেবেন। কিন্তু সিনেমাটি দীপিকার করা হচ্ছে না। ওই সিনেমাটি যাচ্ছে ক্যাটরিনার পকেটে।

সেপ্টেম্বরে মুক্তি পেতে যাচ্ছে করণ জোহর প্রযোজিত ‘বার বার দেখো’। এ সিনেমার কারণে করণ ও ক্যাটের মাঝে তৈরি হয়েছে বন্ধুত্ব। একে তো দীপিকার শিডিউল মিলতে বিলম্ব, তার ওপর আরেক বন্ধু কারিনা সন্তান সম্ভবা। তাই ক্যাটকে সিনেমাটির প্রস্তাব দেন। আর দীপিকাকে এক হাত দেখাতে হ্যাঁ বলতে দেরি করেননি ‘ফিতুর’ অভিনেত্রী।

এদিকে নভেম্বরেই শুটিং ফ্লোরে যাচ্ছে ক্যাটরিনা ও দীপিকার ওই দুই সিনেমা। এরপর দেখার পালা বক্স অফিস দৌড়ে এগিয়ে থাকেন কোন নায়িকা।

তথ্যসূত্রঃ বলিউড লাইফ

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7016
Post Views 470