MysmsBD.ComLogin Sign Up

'অনৈতিক' মিথ্যা খবরে ক্ষেপেছেন স্টার জলসার পাখি

In বিবিধ বিনোদন - Aug 18 at 9:15pm
'অনৈতিক' মিথ্যা খবরে ক্ষেপেছেন স্টার জলসার পাখি

'ভারতের গোয়াতে দেহব্যবসা চালানোর অভিযোগে গ্রেপ্তার হয়েছেন স্টার জলসার জনপ্রিয় অভিনেত্রী ‘পাখি’!' গত কয়েক দিনে এই মিথ্যা খবরটি রীতিমতো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গেছে। আর এই খবরে ক্ষেপেছেন পাখি ওরফে মধুমিতা।

কলকাতাভিত্তিক একটি পোর্টালে দাবি করা হয়, পাখি অর্থাৎ মধুমিতা চক্রবর্তী এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম। যেভাবে তার সম্বন্ধে এই মিথ্যা সংবাদ একাধিক ওয়েবসাইটে প্রকাশিত করা হয়েছে তাতে রীতিমতো ক্ষুব্ধ মধুমিতা। এই বিষয়ে আইনি পদক্ষেপ নেয়ারও ইতিমধ্যে ভাবনা চিন্তা শুরু করেছেন মধুমিতা।

বাংলা একটি সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, আগামীকাল অর্থাৎ শুক্রবার এই বিষয়টি নিয়ে লালবাজার যাব। এর বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্যে পুলিশকে লিখিত অভিযোগ জানাব। মধুমিতা জানিয়েছেন, একটি নিউজপেপারে অ্যাকচুয়ালি অন্য একজনের সম্পর্কে একটা খবর বেরিয়েছিল। মানে সেই অভিনেত্রী দেহব্যবসা করতে গিয়ে ধরা পড়েছে। ওয়েবসাইটের খবরে সেই নাম পালটে আমার নাম বসিয়ে এই ফেক খবরটা করেছে। সেই অরিজিনাল নিউজটাও আমরা কাল নিয়ে যাব লালবাজারে।

এখানেই শেষ নয়, মধুমিতা সাক্ষাৎকারে আরো জানিয়েছেন, শুধু এবারই প্রথম নয়, একাধিকবার বেশ কয়েকটি ওয়েবসাইটে ফেক নিউজ করে রীতিমত বিব্রত অবস্থায় ফেলে।

তথ্যসূত্রঃ কালের কন্ঠ

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7016
Post Views 807