MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

নরওয়েতে খেলতে যাচ্ছেন না তামিম

In ক্রিকেট দুনিয়া - Aug 18 at 3:59pm
নরওয়েতে খেলতে যাচ্ছেন না তামিম

‘শান্তির জন্য খেলা’- এই স্লোগানে নরওয়ের রাজধানী অসলোতে একটি টি-টোয়েন্টি প্রদর্শনী ম্যাচে খেলার কথা ছিল তামিম ইকবালের। তবে সর্বশেষ খবর হলো, ম্যাচটি খেলতে নরওয়ে যাচ্ছেন না বাংলাদেশের সেরা ওপেনার।

এ নিয়ে বৃহস্পতিবার সংবাদমাধ্যমকে তামিম বলেছেন, ‘প্রদর্শনী টি-টোয়েন্টি ক্রিকেট ম্যাচ খেলতে আমি নরওয়ে যাচ্ছি না, আর না যাওয়ার সিদ্ধান্তের পেছনে কিছু কারণ আছে। এর মধ্যে একটি বড় কারণ এই প্রদর্শনী ম্যাচের জন্য আয়োজকরা গতকালই আইসিসির অনুমোদন পেয়েছে মাত্র। আমি মনে করি এতে অনেক দেরি হয়ে গেছে।’ নরওয়েতে যাওয়া, ম্যাচ ফি, পেমেন্ট- কোনোটিই আয়োজকরা নিশ্চিত করেননি বলেও জানান তামিম।

অসলোভিত্তিক ক্রিশ্চিয়ানিয়া ক্রিকেট ক্লাবের পক্ষ থেকে বাৎসরিক ক্রীড়া ও সাংস্কৃতিক উৎসবের অংশ হিসেবে ‘শান্তির জন্য খেলা’ নামে এই প্রদর্শনী ক্রিকেট ম্যাচটি আয়োজন করা হচ্ছে। বৃহস্পতিবার ম্যাচটিতে মুখোমুখি হওয়ার কথা বিশ্ব একাদশ ও পাকিস্তান স্টার্সের।

পাকিস্তানের প্রাক্তন পেসার শোয়েব আখতার, টেস্ট অধিনায়ক মিসবাহ-উল-হক, শহীদ আফ্রিদি, ভারতের পাঠান ভ্রাতৃদয়- ইউসুফ ও ইরফান, শ্রীলঙ্কান কিংবদন্তি সনাৎ জয়াসুরিয়ার মতো ক্রিকেটারদের এই ম্যাচটিতে খেলার কথা রয়েছে।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6748
Post Views 407