MysmsBD.ComLogin Sign Up

নগ্ন হয়েছেন বলিউডের যে দশ অভিনেত্রী

In সিনেমা জগৎ - Aug 18 at 9:53am
নগ্ন হয়েছেন বলিউডের যে দশ অভিনেত্রী

চরিত্রের প্রয়োজনে একজন অভিনয়শিল্পী অনেক কিছুই করে থাকেন। কখনো এসব কাজের জন্য তার ভক্তদের কাছে প্রশংসিত হন, কখনো সমালোচনার মুখে পড়েন তারা।

সিনেমায় চরিত্রের প্রয়োজনে অনেক বলিউড অভিনেত্রী ক্যামেরার সামনে সম্পূর্ণ নগ্ন হয়েছেন। আর এসব দৃশ্যে অভিনয়র জন্য কড়া সমালোচনার তীর সহ্য করতে হয়েছে তাদের।

• সিনেমায় নগ্ন হয়েছেন বলিউডের এমন দশ অভিনেত্রীকে নিয়ে সাজানো হয়েছে এই প্রতিবেদন.....

নন্দনা সেন : অর্থনীতিবিদ অমর্ত্য সেনের কন্যা নন্দনা সেন। অভিনয় করেছেন অনেক ভাষার চলচ্চিত্রে। রাজা রবি বর্মাকে নিয়ে বলিউডে নির্মিত ‘রং রসিয়া’ সিনেমায় অভিনয় করেন তিনি। এতে নগ্ন দৃশ্যে ক্যামেরাবন্দি হয়েছিলেন নন্দনা। ফ্রন্টাল নুডিটি। এ দৃশ্যটি সিনেমাটিতে দেখানোও হয়েছিল। তবে সিনেমার মুক্তিকে সামনে রেখে নানা ঝামেলা পোহাতে হয়েছে নির্মাতাকে।

নেহা ধুপিয়া : বলিউডের সিনেমা জুলি। এক পতিতার গল্প নিয়ে নির্মিত হয়েছিল সিনেমাটি। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন নেহা ধুপিয়া। এতে চরিত্রের প্রয়োজনে নগ্ন হয়েছিলেন তিনি। বিছানায় তার নগ্ন দৃশ্যটি নিয়ে বিতর্কের মুখে পড়েছিলেন নেহা।

দীপা শাহি : মায়া মেমসাব সিনেমায় শাহরুখ খানের সঙ্গে একটি খোলামেলা দৃশ্যে দেখা যায় দীপাকে। এই দৃশ্যে দীপাকে সম্পূর্ণ নগ্ন অবস্থায় দেখা যায়। সিনেমাটি পরিচালনা করেছিলেন কেতন মেহেতা।

অনু আগরওয়াল : দ্য কালার ডোর সিনেমায় সম্পূর্ণ নগ্ন হয়েছিলেন অনু আগরওয়াল। এতে নগ্ন অবস্থায় লাভমেকিং দৃশ্যে অভিনয় করেছিলেন তিনি।

ইন্দিরা বর্মা : বলিউডের বহুল আলোচিত সিনেমা কামসূত্র। সিনেমাটি নির্মাণ করেছিলেন মীরা নায়ার। এতে নগ্ন দৃশ্যে অভিনয় করেছিলেন ইন্দিরা বর্মা। এতে একাধিক নগ্ন দৃশ্য ছিল তার। প্রতিটি দৃশ্যেই খুব সাবলীলভাবে অভিনয় করেন তিনি।

মন্দাকিনি : রাম তেরি গঙ্গা মাইলি সিনেমায় স্নানের একটি দৃশ্যে নগ্ন অবস্থায় দেখা যায় মন্দাকিনিকে। তবে এতে সম্পূর্ণ নগ্ন দেখায়নি এই অভিনেত্রীকে। তার পরনে ছিল স্বচ্ছ্ব শাড়ি। কিন্তু এতে তার নগ্নতা ঢাকা পড়েনি।

জিনাত আমান : সত্যম শিবম সুন্দরম সিনেমায় নগ্ন হয়ে অভিনয় করেছিলেন জিনাত আমান। তবে এই দৃশ্যটি সামনে থেকে ধারণ করেননি নির্মাতা রাজ কাপুর। পেছন থেকে শট নিয়েছিলেন। কিন্তু দৃশ্যটি এমনভাবে ধারণ করেছিলেন- যাতে নগ্নতা ক্যামেরায় ধরা পড়ে।

সীমা রহমানি : অভিনেত্রী সীমা রহমানি সম্পূর্ণ নগ্ন হয়েছিলেন সিনস সিনেমায়। এ সিনেমায় তাকে ফ্রন্টাল নুড দেখানো হয়েছিল। সিনেমাটিতে তার আর শাইনি আহুজার একটি লাভ মেকিং দৃশ্য ছিল। আর সেখানেই নগ্ন হয়েছিলেন সীমা।

পাওলি দাম : নগ্ন দৃশ্যে অভিনয় করা নিয়ে অনেকবার আলোচনায় উঠে আসেন এই অভিনেত্রী। তবে হেট স্টোরি সিনেমায় পাওলি দামকে অনেক সাহসী দৃশ্য দেখা যায়। এতে তাকে কখনো সাইড ভিউ, কখনো ব্যাক নুডিটি দেখানো হয়।

সোনালি রাউত : বলিউড অভিনেত্রী সোনালি রাউত। দ্য এক্সপোজ সিনেমায় তাকে সম্পূর্ণ নগ্ন অবস্থায় দেখা যায়। রাম তেরি গঙ্গা মাইলি সিনেমার মতো এ সিনেমাতেও তার পরনে স্বচ্ছ্ব শাড়ি ছিল।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6743
Post Views 1345