MysmsBD.ComLogin Sign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ১৮ আগস্ট , ২০১৬

In টিভির সময়সূচী - Aug 18 at 8:16am
টিভিতে আজকের চলচ্চিত্র : ১৮ আগস্ট , ২০১৬

পিতা : অভিনয়ে জয়ন্ত চট্টোপাধ্যায়, কল্যাণ কোরাইয়া, বন্যা মির্জা প্রমুখ। পরিচালনায় মাসুদ আখন্দ। বিকেল ৩টা ৫ মিনিট, চ্যানেল আই।

গল্পসূত্র : এপ্রিল, ১৯৭১। গণহত্যার খবর পায়নি ছয়আনি, কারণ ওই গ্রামে রেডিও নেই। কিছু উড়ো খবর পেয়ে হিন্দু গোত্রপ্রধান নিতাই সভা ডেকেছে। মিটিং হচ্ছে গ্রামের প্রধান জমাদার বাড়িতে। জমাদার সাহেব পাকিস্তানকে বিভক্ত হতে দিতে চান না। ঘটতে থাকে আরো নানা ঘটনা।

পাগলু : অভিনয়ে দেব, কোয়েল মল্লিক, রজতাভ দত্ত প্রমুখ। পরিচালনায় রাজিব বিশ্বাস। রাত ৯টা ৩০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : সম্রাট রনিকে হারিয়ে ধনীর দুলালি রিমির মন জয় করে নেয়। রিমির বাবা তাদের ভালোবাসার খবর জানতে পেরে ভারত থেকে আমেরিকায় নিয়ে যায়। সম্রাটও নানা প্রতিকূলতা মোকাবিলা করে রিমির জন্য আমেরিকায় পাড়ি জমায়।

পরিচয় : অভিনয়ে জিতেন্দ্র, জয়া ভাদুড়ি, প্রাণ, বীণা প্রমুখ। পরিচালনায় গুলজার। সকাল ১০টা ৩ মিনিট, জি ক্লাসিক।

গল্পসূত্র : মা-বাবার মৃত্যুর পর রামা ও তার ছোট ভাই-বোন অজয়, বিজয়, মিতা ও সঞ্জু দাদুর কাছেই থাকে। তাদের দুষ্টুমির জন্য কোনো শিক্ষকই টিকতে পারে না। কিন্তু ব্যত্যয় ঘটে যখন শিক্ষক হিসেবে আসে রবি।

পয়েন্ট ব্ল্যাংক : অভিনয়ে গিলেস লিলাওচি, এলেনা আনায়া প্রমুখ। পরিচালনায় ফ্রেড ক্যাভায়। সকাল ৯টা ৫ মিনিট, জি স্টুডিও।

গল্পসূত্র : স্যামুয়েল পিরেট একজন নার্স। একদিন এক চোরকে রক্ষা করে। কিন্তু সে-ই তাকে বিপদে ফেলে দেয়। অন্যদিকে বাড়িতে তার গর্ভবতী স্ত্রী। ঘটনাচক্রে স্যামুয়েলের স্ত্রী অপহৃত হয়। এরপর স্ত্রীকে উদ্ধারের অভিযান শুরু করে স্যামুয়েল।

Googleplus Pint
Noyon Khan
Posts 3294
Post Views 303