MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

শুরুতেই খেই হারিয়ে ফেলেছে 'মহানায়ক!'সাবিত্রী চট্টোপাধ্যায়..

In বিবিধ বিনোদন - Aug 17 at 10:17am
শুরুতেই খেই হারিয়ে ফেলেছে 'মহানায়ক!'সাবিত্রী চট্টোপাধ্যায়..

কলকাতার একটি টেলিভিশন চ্যানেলে ধারাবাহিক হিসেবে চলছে 'মহানায়ক।' কিন্তু এই ধারাবাহিক ভাল লাগে নি অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়-এর। ভারতের একটি বাংলা পত্রিকাকে সাক্ষাতকারে এ কথা বলেন এই অভিনেত্রী। তিনি বলেন, এ প্রথম দিকে কয়েকটা এপিসোড দেখেছি। তার পর মাঝেমধ্যে দু’একটা চোখে পড়েছে।

কেন ভাল লাগে নি এম্পন প্রশ্নের জবাবে সাবিত্রী বলেন, দেখুন আজকাল তো বেশির ভাগ সিরিয়ালেই স্টার্টিং ভাল হয়, কিন্তু মাঝপথে যেন খেই হারিয়ে ফেলে। তখন আর ভাল লাগে না। আর কোনও জিনিস ভাল না লাগলে আমি বসে দেখতে পারি না।

নিজে অভিনয় করেছি এমন সিরিয়ালও নাম্বার ওয়ান থেকে বছরের পর বছর টানতে গিয়ে একই অবস্থা হয়েছে। অনেক কারণ আছে। সবথেকে বড় কথা, যে সব ঘটনা দেখানো হচ্ছে, তখন তেমন কিছু ঘটেছে বলে আমার জানা নেই।

সবে শুরু হলো এই সিরিয়াল তাতেই এই অবস্থা? সাবিত্রী বলেন, যেটুকু দেখেছি আমার ভাল লাগেনি। দেখুন যিনি করেছেন কষ্ট করেই তো করেছেন। একটা ইয়ং ছেলে, দাঁড়াতে চাইছে (বিরসা দাশগুপ্ত ‘মহানায়ক’-এর পরিচালক)।

ও তো ওর সমস্ত দিয়েই চেষ্টা করছে। বিরসা তো ভাল ছবি তৈরি করে। ওর ‘অভিশপ্ত নাইটি’ আমি দেখেছি, আমার ভাল লেগেছে। এ ক্ষেত্রে দোষ তো ওর একার নয়। একটা গোটা টিম-ই তো কাজ করছে!

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Noyon Khan
Posts 3449
Post Views 246