MysmsBD.ComLogin Sign Up

করণ জোহরের পরবর্তী ছবিতে ফাওয়াদ-ক্যাটরিনা!

In সিনেমা জগৎ - Aug 17 at 12:21am
করণ জোহরের পরবর্তী ছবিতে ফাওয়াদ-ক্যাটরিনা!

শোনা যাচ্ছে, করণ জোহরের পরবর্তী ছবিতে ফাওয়াদ খানের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন ক্যাটরিনা কাইফ। করণের সঙ্গে ছবিটির প্রযোজনা করবে ফক্স স্টার স্টুডিও।

উত্তর ভারতের একটি লাভ স্টোরি। পঞ্জাবি বিয়েই নাকি ছবিটির মূল আকর্ষণ। এছাড়া উত্তর ভারতের সংস্কৃতিও তুলে ধরা হবে ছবিটিতে।

তবে ছবির শুটিং কোথায় করা হবে, সেই বিষয় এখনও পর্যন্ত সঠিকভাবে কিছুই জানা যায়নি। শোনা গেছে, নভেম্বর নাগাদ শুটিং হবে দিল্লিতে। দিল্লিতে ছবির কাজ শেষ করে, পরবর্তী শুটিংয়ের জন্য বিদেশে চলে যাবে পুরো টিম। সূত্র থেকে জানা গেছে, ড্রিম টিম টুরের জন্য বিদেশে রয়েছেন করণ জোহর। তাই তাঁর দেশে না ফেরা পর্যন্ত কোনও কিছুই নিশ্চিত করা যাবে না।

অপরদিকে, নিজের দ্বিতীয় সন্তানের জন্ম নিয়ে ব্যস্ত আছেন ফাওয়াদ। সম্ভবত অক্টোবরে সন্তানের জন্ম দেবেন স্ত্রী সাদাফ। তাই সেই সময়টুকু স্ত্রীয়ের কাছে পাকিস্তানে থাকতে চান তিনি। এরপর শুটিংয়ের জন্য ভারতে আসবেন ফাওয়াদ।

তবে ছবি সম্পর্কে মুখে কুলুপ এঁটে রয়েছেন আদিত্য। আপকামিং প্রজেক্ট নিয়ে কোনও কথাই বলেননি তিনি। এমনকী ছবির ব্যপারে অস্বীকারও করেননি। কিন্তু, কানাঘুষো শোনা গেছে, সামনের বছর ছবিটি যাতে মুক্তি পায় সেই চেষ্টাই করছেন সকলে।

তথ্যসূত্রঃ এবেলা

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6983
Post Views 171